ক্রীড়াই যুব সমাজকে বিকাশিত করে-এমপি জ্যাকব ক্রীড়াই যুব সমাজকে বিকাশিত করে-এমপি জ্যাকব - ajkerparibartan.com
ক্রীড়াই যুব সমাজকে বিকাশিত করে-এমপি জ্যাকব

2:22 pm , January 26, 2021

চরফ্যাসন প্রতিবেদক ॥ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, যে কোন দূর্যোগকালীন সময়ে সরকার ক্রীড়াঙ্গণ ও খেলোয়ারদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। স্বাধীনতার এই ৪৯ বছরে বাংলাদেশ যুব বিশ্বকাপ চ্যাম্পিয়ন গৌরব অর্জন করেছে। সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশ সবচেয়ে বেশী স্বর্ণপদক অর্জন করেছে। ক্রীড়াই যুব সমাজের মেধা ও মননকে বিকাশিত করে এবং তরুন প্রজম্মকে সমাজ বির্নিমানে উদ্দীপ্ত করে।
গতকাল মঙ্গলবার বিকালে চরফ্যাসনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, মাদকের অভিশপ্ত জীবন থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে খেলাধুলার কোন বিকল্প নাই। যুব সমাজকে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দুরে রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। এতে স্থানীয় ভাবে খেলাধুলায় আগ্রহী যুবকরা এক সময় জাতীয় ও আন্তজার্তিক মানের খেলোয়ার হবে। শেখ হাসনিার নেতৃত্বে বাংলাদেশের প্রত্যেকটি উপজেলা একটি করে মিনি স্টেডিয়াম নির্মানের উদ্যোগ হাতে নিয়েছে। ইতি মধ্যে ১৮৬ টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মান কাজ সম্পন্ন করা হয়েছে।
এসময়ে উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আন্তঃ ফুটবল টুর্নামেন্টর আয়োজক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, কুকরী মুকরী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আহাম্মদ উল্লাহ প্রমুখ। এদিকে শেখ রাসেল স্টেডিয়ামে আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নাামেন্টে ফাইনাল খেলায় আহম্মদপুর ইউনিয়ন ফুটবল একদশ ট্রাইব্রেকারে হারিয়ে মাদ্রাজ ইউনিয়ন ফুটবল একদশ চ্যাস্পিয়ন হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT