মায়ের হত্যাকারীর শাস্তির দাবীতে দুই ছেলেসহ পরিবারের মানববন্ধন মায়ের হত্যাকারীর শাস্তির দাবীতে দুই ছেলেসহ পরিবারের মানববন্ধন - ajkerparibartan.com
মায়ের হত্যাকারীর শাস্তির দাবীতে দুই ছেলেসহ পরিবারের মানববন্ধন

3:15 pm , January 25, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ মায়ের হত্যার হত্যাকারীর সর্বচ্চ শাস্তির দাবী নগরীতে মানববন্ধন করেছে দুই ছেলেসহ পরিবারের সদস্যরা। সোমবার সকাল সাড়ে ১১টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় নিহত বিলকিস বেগমের সেদিনের প্রত্যক্ষদর্শী ছেলে ইমন শরীফ কান্না কন্ঠে তার মায়ের হত্যাকারীকে ন্যায় বিচারের মাধ্যমে দেশের প্রচালিত আইনের মাধ্যমে শাস্তির দাবী করেন। হত্যাকারী আলম শরীফের পক্ষ মামলার বাদী বিলকিস বেগমের পিতা মফিজ উদ্দিন হাওলাদার (৭০)কে মামলা তুলে নেয়ার জন্য বিভিন্ন ধরনের প্রলোভনসহ নাতীদেরকে হত্যার হুমকি প্রদান করছে বলে মানববন্ধনে জানানো হয়। এসময় আরো উপস্থিত ছিলেন মামলার বাদী মফিজ উদ্দিন হাওলাদার, তার স্ত্রী শাহিনুর বেগম, ছেলে মোঃ সিব্বির আহমেদ, মোঃ বসির আহমেদ, মোঃ নাসির উদ্দিনসহ স্থানীয় এলাকাবাশী।
উল্লেখ্য, ২০১৩ সালের ১৪ই ডিসেম্বর রাত আনুমানিক ৮টার দিকে বিলকিস বেগমের ছোট দেবর আলম শরীফ বিলকিস বেগমের ব্যাংকের চেক চুরি করে সেখানে ১লক্ষ টাকা বসিয়ে স্বাক্ষর করতে বলে। চেকের পাতায় স্বাক্ষর না করায় এক প্রর্যায়ে কথা কাটাকাটির মধ্যে বিলকিস বেগমকে ইমন (৭) এর সামনে ধারালো অস্ত্র দিয়ে হাত, কান কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পরে শেবাচিম হাসপাতাল ও পরবর্তীতে ঢাকা মেডিকেল হাসপাতালে ৫১দিন চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT