চরফ্যাসনে স্বপ্নের ঠিকানায় ৩০ গৃহহীন পরিবার চরফ্যাসনে স্বপ্নের ঠিকানায় ৩০ গৃহহীন পরিবার - ajkerparibartan.com
চরফ্যাসনে স্বপ্নের ঠিকানায় ৩০ গৃহহীন পরিবার

2:55 pm , January 23, 2021

 

শহিদুল ইসলাম জামাল, চরফ্যাসন ॥ প্রকৃতির সঙ্গে লড়াই করে যাদের বসবাস। আজ এখানে কাল ওখানে, আশ্রিত হয়ে জীবনের অনেকটা সময় যারা পার করে এসেছেন তাদের জীবনে হঠাৎ আলোর ঝলকানী হয়ে এলো স্থায়ী নিবাসের খবর। চরফ্যাসনে ৪ টি ইউনিয়নের ৩০ টি গৃহহীন পরিবার পেয়েছেন এ স্থায়ী নিবাসোর ঠিকানা। গতকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের এ ঘর উদ্বোধন করার মাধ্য দিয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা উপজেলা প্রশাসন। চরফ্যাসন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো রুহুল আমিনের সভাপতিত্বে গৃহহীন পরিবারের জমি ও গৃহ প্রদান করা হয়েছে।
উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) রিপন বিশ্বাসের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ সহ ইউপি চেয়ারম্যান, সাংবাদিক এবং সুবিধাভোগী পরিবার।
মুজিব বর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার পাচ্ছেন চরফ্যাসন গৃহহীন ৩০ টি পরিবার। আজ ২৩ জানুয়ারী প্রধানমন্ত্রী শেক হাসিনার এই গৃহহীন পরিবারের সারাদেশের ঘরের উদ্বোধনের পরইচরফ্যাসনের মাদ্রাজ, হাজারীগঞ্জ, চর মানিকা এবং জাহানপুরে নির্মিত এই ৩০ ঘর ও জমি বুঝিয়ে হয়।
উপজেলার হাজারীগঞ্জের সুবিধাভোগী ফাতেমা বেগম বলেন,নিজের আশ্রয় না থাকায় জীবনের অনেকটা সময় ভাই ও বিভিন্ন বাড়ীতে আশ্রীত হিসেবে কেটে গেছে। প্রধানমন্ত্রী শেক হাসিনা আমাদের দিকে মুখ তুলে চেয়েছেন।যতদিন বেঁচে আছি এই স্বপ্নের ঘরেই থেকে যাবো। তিনি আরো বলেন,আমাদের আশ্রয় দাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আল্লাহ যেন নেক হায়াত দান করেন।
মাদ্রাজের মমতাজ বলেন, অন্যের জায়গায় ঘর তুলে থেকেছি জীবনে বড় অংশ।কোনদিন নিজের ঘর হবে ভাবিনি।মানব দরদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য তা হইতেছে। আল্লাহ যেন তাকে ভালো রাখেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস বলেন, আজ প্রধানমন্ত্রী এ সকল ঘরের উদ্বোধনের পর চরফ্যাসনের ৩০ টি গৃহহীন পরিবারের হাতে জমি ও ঘর তুলে দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT