ফরচুন সু মালিক মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা না নেয়ায় কাউনিয়া থানা ঘেরাও, অত:পর মামলা গ্রহণ ফরচুন সু মালিক মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা না নেয়ায় কাউনিয়া থানা ঘেরাও, অত:পর মামলা গ্রহণ - ajkerparibartan.com
ফরচুন সু মালিক মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা না নেয়ায় কাউনিয়া থানা ঘেরাও, অত:পর মামলা গ্রহণ

2:54 pm , January 20, 2021

নিজস্ব প্রতিবেদক ॥ ফরচুন সু কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা না নেয়ায় বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানা ঘেরাও করেছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সোহাগ নামের এক ব্যক্তিকে ব্যাপক মারধরের অভিযোগ আনা হয়েছে মিজানুর রহমানের বিরুদ্ধে। প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বুধবার বিকেলে সোহাগকে ধরে নিয়ে যাওয়া হয় কাউনিয়ার বিসিক এলাকায় মিজানুর রহমানের ফরচুন সু কোম্পানীর কারখানায়। এরপর মিজানুর রহমানের উপস্থিতিতে তাকে মারধর করা হয়। এ ঘটনায় সন্ধ্যায় সোহাগের লোকজন কাউনিয়া থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ মামলা নেয়নি। পরবর্তীতে বিষয়টি মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ জানতে পেরে তারা থানায় গিয়ে মামলা নেয়ার জন্য পুলিশের উপর চাপ সৃষ্টি করেন বলে অভিযোগ পাওয়া গেছে।
তবে এ অভিযোগ অস্বীকার করে থানায় উপস্থিত একাধিক আওয়ামী লীগ নেতা বলেন, কোন চাপ সৃষ্টি করা হচ্ছে না। এক ব্যক্তিকে অপহরন করে নিয়ে তার উপর নির্যাতন চালানো হয়েছে। এ ঘটনায় নির্যাতনের শিকার ব্যক্তির পক্ষে মামলা দায়ের করতে গেলে তারা মামলা নিচ্ছে না। এ কারনে আমরা বিষয়টি জানাতে এসেছি। কারন যে কোন মানুষের আইনী সহায়তা পাওয়ার অধিকার রয়েছে। সেখান থেকেও এ মামলা নেয়া উচিত।
এদিকে মামলা না নেয়ায় সন্ধ্যা থেকে রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানার সামনে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়ো হয়ে শ্লোগান দিচ্ছিল। এ সময় মহানগর আওয়ামী লীগের সভাপতিসহ নেতৃবৃন্দ থানার ভিতরে অবস্থান করছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT