পিরোজপুরে শিক্ষক হত্যা মামলায় তিন জনের ফাঁসির আদেশ পিরোজপুরে শিক্ষক হত্যা মামলায় তিন জনের ফাঁসির আদেশ - ajkerparibartan.com
পিরোজপুরে শিক্ষক হত্যা মামলায় তিন জনের ফাঁসির আদেশ

2:32 pm , January 12, 2021

পিরোজপুর প্রতিবেদক ॥ নাজিরপুরের শিক্ষক সমীরণ হত্যা মামলায় তিন আসামীকে ফাঁসির আদেশ দিয়েছেন পিরোজপুর জেলা ও দায়রা জজ। এছাড়াও অপর ৪ আসামীকে বেকসুর খালাস দেয়া হয়। গতকাল মঙ্গলবার এ রায় দেন বিচারক মো. মহিদুজ্জামান। রায়ে হত্যার শিকার শিক্ষকের স্ত্রী স্বপ্না বসুকে কুপিয়ে জখমের অপরাধে আরো দন্ডিত ওই তিন আসামীর ১০ বছরের কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। দন্ডিতরা হলো-দিপঙ্কর রায়, খোকন শেখ ও নুরুল ইসলাম শেখ।
মামলার নথি সুত্রে জানা যায়, ২০১৭ সালের ২৩ মার্চ রাত ২টায় নাজিরপুর উপজেলার মাটিভাংগা ইউনিয়নের পশ্চিম বানিয়ারি গ্রামে স্কুল শিক্ষক সমীরণ মজুমদারের (৫০) ঘরে সিঁদ কেটে প্রবেশ করে আসামীরা। পরে সমীরনকে টেনে-হিচড়ে বের করে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় পাশের রুমে ঘুমানো তার স্ত্রী স্বামীকে রক্ষা করার চেষ্টা করতে গেলে আসামীরা তাকেও কুপিয়ে আহত করে। তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে আহতদের প্রথমে নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সমীরণ মারা যান। পরবর্তীতে সমীরনের স্ত্রী স্বপনা নাজিরপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।
সরকার পক্ষের আইনজীবী পিপি খান মো. আলাউদ্দিন জানান, মামলায় মোট ৭ জন আসামী ছিল এবং মোট ২৩ জন স্বাক্ষী এ মামলায় স্বাক্ষ্য প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ১নং আসামী পুর্বেই জামিনে ািছল। সে পলাতক থাকায় তার অনুপস্থিতিতে বিচারক এ আদেশ দেন। বাকি ৬ আসামী রায়ের সময় উপস্থিত ছিলেন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন, এ্যাডভোকেট আহসানুল কবির বাদল ও মো. দেলোয়ার হোসেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT