বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক অবরোধ বিক্ষোভ বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক অবরোধ বিক্ষোভ - ajkerparibartan.com
বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক অবরোধ বিক্ষোভ

3:18 pm , January 7, 2021

 

বিশেষ প্রতিবেদক ॥ নলছিটি উপজেলার দপদপিয়া এলাকায় আনিসুর রহমান রুম্মান বিশ্বাস হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে বরিশালÑপটুয়াখালীÑকুয়াকাটা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসি। বিক্ষোভকারীরা এ সময় অভিযুক্তদের কুশপুত্তলিকাও দাহ করে । গতকাল বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের দপদপিয়া জিরো পয়েন্ট এলাকাবাসী বিক্ষোভ সহ সব ধরনের যান চলাচল বন্ধ করে দেয়। পরে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থলে গিয়ে রুম্মান হত্যাকারীদের দৃস্টান্তমূলক বিচারের আশ^াস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসি।
বিক্ষোভ চলাকালে দপদপিয়া ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ড সদস্য আবুল বাসার সিকদারের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন স্থানীয় ফরহাদ সিকদার ও সোহাগ হাওলাদার সহ অন্যান্যরা। সমাবেশে বক্তারা আনিসুর রহমান রুম্মান বিশ্বাসের হত্যাকারীদের কঠোর বিচার দাবি করেন।
উল্লেখ্য, গত ৩ জানুয়ারি সন্ধ্যার পর দপদপিয়া ইউনিয়নের বিশ্বাস বাড়ি এলাকায় রুম্মানকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। জমি বিক্রির কমিশনের টাকা ভাগবন্টন নিয়ে বিরোধের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের চাচাতো ভাই মিঠু বিশ^াস বাদী হয়ে ২২ জনকে আসামী করে সোমবার নলছিটি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে এ পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT