মোটরসাইকেলসহ তিন চোর আটক মোটরসাইকেলসহ তিন চোর আটক - ajkerparibartan.com
মোটরসাইকেলসহ তিন চোর আটক

3:11 pm , January 7, 2021

 

নিজস্ব প্রতিবেদক ॥ নগরী থেকে দুটি চোরাই মোটরসাইকেল সহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতরা হল- মনিরুজ্জামান গাজী (৩০), ওহিদ মোল্লা (৩৮) এবং রাজু আহমেদ শেখ (৩৭)। বুধবার বিকেলে উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, ‘২০১৯ সালের ২৯ ডিসেম্বর কাউনিয়া থানা এলাকার সিলেট ফ্যাক্টরী রোডের ব্যবসায়ী পিকু’র দোকানের সামনে থেকে কাশিপুর শাহ পরান সড়কের রবিউল হাসানের পালসার মোটরসাইকেল চুরি হয়। এই ঘটনায় কাউনিয়া থানায় একটি মামলা করেন তিনি।
মামলার সূত্র ধরে গত ১ জানুয়ারি এসআই জসিম উদ্দিন তথ্য প্রযুক্তির সহায়তায় খুলনার ফুলতলা থেকে প্রথমে মোটরসাইকেল চোর রাজু আহমেদ শেখকে আটক করেন। এসময় তার কাছ থেকে একটি চোরাই ডিসকভার মোটর সাইকেল উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী নড়াইলের নরাগাতি থেকে ওহিদ মোল্লা ও সাতক্ষীরার হাসপাতাল রোড থেকে মনিরুজ্জামান গাজীকে আটক করা হয়। এসময় মনিরুজ্জামান গাজীর কাছ থেকে চুরি হওয়া পালসার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।
উপ-পুলিশ কমিশনার খাইরুল আলম আরও জানান, মনিরুজ্জামান গাজী, ওহিদ মোল্লা ও রাজু আহমেদ শেখ এরা সংঘবদ্ধ চোর চক্র। এরা বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে বিভিন্ন ভাবে তা বিক্রি করে আসছিল। তাদের অন্য সহযোগিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT