পাথরঘাটায় টাকা ভেবে প্রসাব ভর্তি ব্যাগ ছিনতাই পাথরঘাটায় টাকা ভেবে প্রসাব ভর্তি ব্যাগ ছিনতাই - ajkerparibartan.com
পাথরঘাটায় টাকা ভেবে প্রসাব ভর্তি ব্যাগ ছিনতাই

2:32 pm , January 6, 2021

পাথরঘাটা প্রতিবেদক ॥ পাথরঘাটায় ক্রেতার ছদ্মবেশে দুই ছিনতাইকারী অসুস্থ দোকানীকে ধোকা দিয়ে ছিনতাই করতে গিয়ে নিজেরাই বোকা বনেছে। মালামাল ক্রয়ের অজুহাতে মুদী মনোহরির দোকান থেকে টাকা ভর্তি ব্যাগ ভেবে প্রসাবের ভর্তি পাত্র নিয়ে পালিয়েছে ছিনতাইকারীদ্বয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে সাড়ে চারটা দিকে পাথরঘাটার পৌর শহরের কেন্দ্রীয় রাধাগোবিন্দ কালি মন্দিরের সামনে জয় স্টোরে।
জয় স্টোরের মালিক বিপুল মিত্র জানান, মেরুদন্ডের সমস্যার কারনে বেশি হাটা চলা করেন না। শুয়ে দোকান পরিচালনা করেন। তাই প্রসাব এলে একটি পাত্রে করেন। পরে পলিথিন দিয়ে পাত্রটি মুড়িয়ে একটি শর্পি ব্যাগে ক্যাশ বাক্সের পাশে রেখে দেন। বিকেলে মোটর সাইকেলযোগে দুই ক্রেতা এসে দুই বস্তা লবন, দুই ডজন পটেটো চিপস, ডাব সেম্পু, ক্লিয়ার শ্যাম্পু ও হলিউড সিগারেটসহ বিভিন্ন মালামাল পাইকারি ক্রয়ের কথা জানিয়ে তালিকা করতে বলেন। মালামালের তালিকা করার এক পর্যায়ে ক্রেতা ছদ্মবেশে আসা দুই ছিনতাইকারী ধোকা দিয়ে ক্যাশ বাক্সের পাশে থাকা প্রসাব ভর্তি পাত্রের শপিং ব্যাগ নিয়ে দ্রুত মোটর সাইকেলে ঘটনাস্থল ত্যাগ করে।
বিষয়টি হাস্যকর হলেও গুরুত্বসহকারে দেখছেন পাথরঘাটা বণিক সমিতির নেতারা।
পাথরঘাটা বণিক সমিতির সাধারণ সম্পাদক অরুন কর্মকার জানান, হয়তো তারা ভুল করে টাকার ব্যাগের পরিবর্তে প্রসাবের ব্যাগটি নিয়ে গেছে। কিন্তু যদি তারা টাকার ব্যাগটি নিয়ে নিতো তাহলে পথে বসে যেতে হতো এই দোকানদারকে। তিনি আরো জানান এ বিষয়টি আমরা বিভিন্ন সিসিটিভির ফুটেজ অনুসন্ধান করে ছিনতাইকারীদের সনাক্ত করতে চেষ্টা করছি।
পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাব উদ্দিন জানান, এখন পর্যন্ত এ বিষয়ে থানায় কোনো অভিযোগ আসেনি। তবে বিষয়টি গুরুত্বসহকারে দেখা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT