গনতন্ত্রের বিজয় ছিনিয়ে এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনতন্ত্রের বিজয় ছিনিয়ে এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা - ajkerparibartan.com
গনতন্ত্রের বিজয় ছিনিয়ে এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

3:04 pm , December 30, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস বলেছেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জনগন ব্যালটের মাধ্যমে আওয়ামী লীগের নৌকা প্রতীকে গণরায় দিয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মধ্য দিয়ে স্বাধীনতাবিরোধী-যুদ্ধাপরাধী, ১৫ আগস্ট, জেলহত্যা ও ২১ আগস্টের খুনি এবং সন্ত্রাস-জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক অপশক্তিকে সরাসরি প্রত্যাখ্যান করেছে দেশের জনগণ। একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসের একটি বিজয়ের মাইলফলক শ্লোগান নিয়ে ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। নগরীর সোহেল চত্ত্বরে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এ দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা ও সুরক্ষা এবং মহান মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক গণতান্ত্রিক মূল্যবোধে উদ্ভাসিত সমাজ বিনির্মাণ করতে বদ্ধপরিকর। আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ যখন ধারাবাহিক অগ্রগতির মধ্য দিয়ে কাঙ্খিত অভিষ্ঠে এগিয়ে চলেছে, তখনই একাত্তরের পরাজিত অপশক্তি বাংলাদেশের অগ্রযাত্রা ও গণতান্ত্রিক অভিযাত্রাকে ব্যাহত করার নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে গনতন্ত্রের বিজয় ছিনিয়ে এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আনিস, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম, বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজী নাঈমুল হোসেন লিটু,যুবলীগের পক্ষে অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো মোয়াজ্জেম হোসেন চুন্নু, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মিলন ভূূইয়া, জাতীয় শ্রমিকলীগের বরিশাল মহানগর সাধারণ সম্পাদক পরিমল চন্দ্রসহ আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, জেলা আওয়ামী লীগের উপ – দপ্তর সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাইয়ুম খান কায়সারসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT