মুলাদী উপজেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের অভিযোগ মুলাদী উপজেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের অভিযোগ - ajkerparibartan.com
মুলাদী উপজেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে পিস্তল ঠেকিয়ে ছিনতাইয়ের অভিযোগ

3:25 pm , December 14, 2020

 

নিজস্ব প্রতিবেদক ॥ মারধর ও পিস্তল ঠেকিয়ে বরিশালে এক কাঠ ব্যবসায়ীর কাছ থেকে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে মুলাদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের আহম্মেদ জুয়েলের বিরুদ্ধে। এই ঘটনায় সোমবার বরিশাল রেঞ্জ ডিআইজি ও পুলিশ সুপার সহ বিভিন্ন জায়গায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী রাহুল চৌধুরী। অভিযোগ সূত্রে জানা গেছে, মুলাদী উপজেলার তেরচর এলাকার সুনীল চৌধুরীর ছেলে রাহুল চৌধুরী খেজুরতলা থেকে তার মোটরসাইকেলের গ্যারেজের ব্যবসা মুলাদী শহরে মুলাদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের আহম্মেদ জুয়েলের দোকানে কম ভাড়ায় স্থানানন্তর করে। এই সুযোগেজুয়েল রাহুলকে দিয়ে মাদক বিক্রিতে বাধ্য করায় রাহুলের পরিবার উদ্বিগ্ন হয়ে পরে। একপর্যায়ে পরিবারের পরামর্শে ভবিষ্যতের কথা চিন্তা করে কাঠের ব্যবসায় মনযোগি হয় রাহুল। তবে এতে জোবায়ের আহম্মেদ জুয়েল ক্ষিপ্ত হলে ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা দাবী করে এবং তার মাদক ব্যবসা না করায় ২৬ অক্টোবর রাতে জোবায়ের আহম্মেদ জুয়েল ও তার সহযোগি অভি বাসা থেকে ডেকে নিয়ে জুয়েলের অফিস কক্ষে রাহুল চৌধুরীকে বেধড়ক মারধর করে। একই সাথে পিস্তল ঠেকিয়ে জোড়পূর্বক ৩শত টাকার স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে আমার ব্যবহৃত মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। এছাড়া বিষয়টি অন্য কাউকে জানালে প্রাননাশেরও হুমকি দেয়া হয়।
ভুুক্তভোগী রাহুল চৌধুরী মুঠো ফোনে জানান, এই বিষয়টি আমার পরিবার, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও পৌর মেয়রকে অবহিত করলে তাদের পরামর্শে মুলাদী থানায় লিখিত অভিযোগ দায়ের করি। এরপর বিষয়টি জানতে পেরে জোবায়ের আহম্মেদ জুয়েল আমাদের বাসার সামনে গিয়ে আমার মা, বড় ভাই ও স্থানীয় জুলহাস মীর, বিপ্লব বেপারী সহ অন্যান্য মানুষের সামনে আমাকে প্রান নাশের হুমকি দেয়। বর্তমানে আমি ও আমার পরিবার তাদের অব্যাহত হুমকিতে পালিয়ে বেড়াচ্ছি।
এই বিষয়ে জানতে মুলাদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের আহম্মেদ জুয়েলকে একাধিকবার কল করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। মুলাদী থানার ওসি ফয়েজ উদ্দিন মৃধা বলেন, এই ঘটনা তদন্তে কাজ চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT