কুপিয়ে হত্যায় দুইজনকে আমৃত্যু ও যাবজ্জীবন কারাদন্ড কুপিয়ে হত্যায় দুইজনকে আমৃত্যু ও যাবজ্জীবন কারাদন্ড - ajkerparibartan.com
কুপিয়ে হত্যায় দুইজনকে আমৃত্যু ও যাবজ্জীবন কারাদন্ড

3:18 pm , December 13, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ উজিরপুরের খলিল হত্যায় একজনকে আমৃত্যু ও অপর একজনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। এছাড়াও আমৃত্যু দন্ডে দন্ডিতকে এক লাখ ও যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত আসামীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল রোববার বরিশালের প্রথম অতিরিক্ত জেলা জজ মাহবুব আলম এ রায় দেন। দন্ডিত আমৃত্যু যাবজ্জীবন কারাদন্ডের আসামী হলো-উজিরপুর উপজেলার দক্ষিন কুড়ালিয়া গ্রামের বাবুল শেখ ও মশাং এলাকার আ. হান্নান খান।
মামলা সূত্রে জানাগেছে, ২০০৯ সালের ৭ এপ্রিল রাত ৯টার দিকে উজিরপুর উপজেলার মশাং এলাকার মন্ডল বাড়ির পাশে নিহত মোঃ খলিল সিকদারকে ডেকে নিয়ে যায় দন্ডিতরা। পরবর্তীতে তার গলাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে হত্যা করা হয়। এ ঘটনায় পরের দিন নিহত খলিলের স্ত্রী ছাহেরা খাতুন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা ২০১০ সালের ১৪ অক্টোবর আদালতে চার্জশীট দাখিল করেন। আদালত ২৮ জনের সাক্ষ্য গ্রহন শেষে রায় দেন। এতে অভিযোগ প্রমানিত না হওয়ায় ৯ আসামীকে খালাস দেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT