বিএমএসএফ সাংবাদিকদের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছে বিএমএসএফ সাংবাদিকদের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছে - ajkerparibartan.com
বিএমএসএফ সাংবাদিকদের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছে

2:15 pm , December 4, 2020

ঝালকাঠি প্রতিবেদক ॥ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) ঝালকাঠি জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৪ ডিসেম্বর) সকাল ১০ টায় কোর্ট রোডস্থ জেলা কার্যালয়ে জেলা সভাপতি মো: আজমীর হোসেন তালুকদারের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিএমএসএফ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য ও দৈনিক আজকের পরিবর্তন ও কীর্তনখোলার প্রকাশক-সম্পাদক কাজী মিরাজ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএমএসএফ সাংবাদিকদের অধিকার রক্ষায় কাজ করে যাচ্ছে। বিশেষ করে সাংবাদিক নির্যাতনের বিরুদ্ধে সব সময়ই সোচ্চার ভুমিকা পালন করে চলেছে। সাংবাদিকদের কল্যাণে গঠিত এই সংগঠন বরাবরইঅপসাংবাদিকতার বিরুদ্ধেও অগ্রনী ভুমিকা পালন করছে। বিশেষ অতিথি ছিলেন বিএমএসএফ কেন্দ্রীয় আহ্বায়ক কমিটির সদস্য মো: সোহেল সরদার।
সম্মেলনে আজমীর হোসেন তালুকদারকে সভাপতি, প্রভাষক রিয়াজুল ইসলাম বাচ্চু কে সাধারণ সম্পাদক ও কাজি মারুফ ইরান কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট বিএমএসএফ জেলা কমিটি গঠন করা হয়েছে। আইন উপদেষ্টা হলেন এ্যাড. মো: বদরুল মিল্লাত খোকন, এ্যাড. মো: ফয়সাল খান ও এ্যাড. মোঃ বনি আমিন বাকলাই। জেলা কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি মো: আমিনুল ইসলাম লিটন, অধ্যাপক আব্দুল হালিম, মো: রুহুল আমিন রুবেল, গোলাম মাওলা শান্ত, সাইদুল কবির রানা, যুগ্ম সম্পাদক মো: মিজানুর রহমান (প্রধান শিক্ষক) ও কে,এম সিদ্দিক, সহ সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম (নলছিটি), সহ সাংগঠনিক সম্পাদক এইচএম গিয়াস উদ্দিন, মো: রিয়াজ মোর্শেদ, মো: শফিকুল ইসলাম রাসেল শিকদার (কাঠালিয়া), কোষাধ্যক্ষ মো: বাবুল মিনা, মানবাধিকার বিষয়ক সম্পাদক প্রভাষক অমরেশ রায় চৌধুরী, সহ মানবাধিকার বিষয়ক সম্পদক মো: আতাউর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: মো: জহিরুল ইসলাম বাদল, প্রচার সম্পাদক মো: ইমাম হোসেন বিমান, উপপ্রচার সম্পাদক মো: কামরুল হাসান মুরাদ ও মোসাদ্দেক বিল্লাহ, সহ প্রচার সম্পাদক মো: রফিকুল ইসলাম হাং, দপ্তর সম্পাদক মো: নুরুজ্জামান, সহ দপ্তর সম্পাদক মো: তারেক উজ্জামান খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: রফিকুল ইসলাম স্বপন, আইটি সম্পাদক গাজী আরিফুর রহমান আরিফ, সহ আইটি সম্পাদক এইচ এম নবীন, সমাজ কল্যাণ সম্পাদক মো: বশির আহাম্মেদ খলিফা, সহ সমাজ কল্যান সম্পাদক মো: সাইদুল ইসলাম (নলছিটি), নির্বাহী সদস্য মো: আব্দুল্লাহ আল মামুন, সত্যবান সেন গুপ্ত, মো: আহসান হাবিব সোহাগ, রিয়াজ খান অশ্রু, মাসুম বিল্লাহ (কাঠালিয়া), সৈয়দ রুবেল, জাহাঙ্গীর ফরাজি, মো: হাফিজুর রহমান, সৈয়দ মেহেদি হাসান (শিক্ষক) , মো: খাইরুল ইসলাম পলাশ (রাজাপুর), এমরান হোসেন আদনান, মো: মিলন সরদার, মো: ্আরিফুর রহমান আরিফ, সদস্য সুকমল ওঝা দোলন, মো: রাজিব তালুকদার, এসআই টিপু, মোস্তাফিজুর রহমান, আ: মান্নান রাজু, মো: কামাল হোসেন, সাইদুর রহমান সজিব, ইমরান খান প্রমুখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT