সন্ধ্যা নদীর ভাঙন পরির্দশন করে ব্যবস্থা নেয়ার আশ্বাস পানি সম্পদ প্রতিমন্ত্রীর সন্ধ্যা নদীর ভাঙন পরির্দশন করে ব্যবস্থা নেয়ার আশ্বাস পানি সম্পদ প্রতিমন্ত্রীর - ajkerparibartan.com
সন্ধ্যা নদীর ভাঙন পরির্দশন করে ব্যবস্থা নেয়ার আশ্বাস পানি সম্পদ প্রতিমন্ত্রীর

2:14 pm , December 4, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম-এমপি বলেছেন, উজিরপুর উপজেলার সাতলাতে আমাদের মন্ত্রনালয়ের ৪৬ কোটি টাকার একটি প্রকল্প রয়েছে। যেটি দেখতে এসে সাতলায় নদীর তীর ও বাধে ভাঙ্গনের কথা জানতে পেরেছি। যা দেখতে এসে সিদ্ধান্ত দিয়ে দিয়েছি। যেখানে একাংশের কাজ ইতিমধ্যে শুরু হয়ে গেছে, বাকী কাজ ২/১ দিনের মধ্যে শুরু হয়ে যাবে। তবে বাকী অংশের কাজের জন্য প্রকৌশলীরা এসে দেখবেন কিভাবে এটিকে রক্ষা করা যায়। বাধটা মেরামত করা হবে যাতে এলাকাবাসী নদী ভাঙ্গন থেকে রক্ষা পায়। গতকাল শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রতিমন্ত্রী বানারীপাড়া ও উজিরপুর উপজেলার নদীপথ দিয়ে বিভিন্ন ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন। উজিরপুরের সাতলা ইউনিয়নের রাজাপুরে ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। এরআগে উজিরপুর উপজেলার পোল্ডার নং-৩ এর সাতলা-বাগধা প্রকল্পের চলমান কাজ পরিদর্শন করেন। পরিদর্শনকালে প্রতিমন্ত্রীর সাথে বরিশাল-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শাহে আলম, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুনসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা ?উপস্থিত ছিলেন।
এদিকে সন্ধ্যা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ১১ জনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়। পরে বরিশাল আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT