বাংলাদেশকে উন্নয়নের কাঙ্খিত লক্ষে এগিয়ে নিতে হবে-আমু এমপি বাংলাদেশকে উন্নয়নের কাঙ্খিত লক্ষে এগিয়ে নিতে হবে-আমু এমপি - ajkerparibartan.com
বাংলাদেশকে উন্নয়নের কাঙ্খিত লক্ষে এগিয়ে নিতে হবে-আমু এমপি

3:26 pm , November 29, 2020

ঝালকাঠি প্রতিবেদক ॥ বিজ্ঞান ও প্রযুক্তিকে কাজে লাগিয়ে বাংলাদেশকে উন্নয়নের কাঙ্খিত লক্ষ্যে এগিয়ে নিতে ক্ষুদে বিজ্ঞানীদের ভুমিকা রাখার ওপর বিশেষ গুরুত্বারোপ করেছেন- ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং শিল্পমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু।
আমির হোসেন আমু রোববার ঝালকাঠিতে ভার্চুয়ালি সংযুক্ত থেকে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আয়োজিত বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন। ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সহ সভাপতি খান আরিফুর রহমান অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার সাবেকুন নাহারের সভাপতিত্বে উপজেলা ভাইসচেয়ারম্যান মঈন তালুকদার, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক শহিদুল ইসলাম ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনুল ইসলাম বক্তৃতা করেন।
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে ‘পরিবেশ সুরক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তি’ প্রতিপাদ্যে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত মেলায় শিক্ষাপ্রতিষ্ঠান ও বিজ্ঞান ক্লাবের মোট ১৬টি স্টল স্থান পেয়েছে। এতে ক্ষুদে বিজ্ঞানীদের উদ্ভাবিত বিভিন্ন প্রজেক্ট প্রদর্শিত হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT