করোনা আক্রান্ত আইনজীবী ও সাংবাদিক তপংকর চক্রবর্তীকে ঢাকায় প্রেরণ করোনা আক্রান্ত আইনজীবী ও সাংবাদিক তপংকর চক্রবর্তীকে ঢাকায় প্রেরণ - ajkerparibartan.com
করোনা আক্রান্ত আইনজীবী ও সাংবাদিক তপংকর চক্রবর্তীকে ঢাকায় প্রেরণ

12:30 am , November 26, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ করোনা আক্রান্ত নগরীর বিশিষ্ট আইনজীবী ও সাংবাদিক-কলামিষ্ট জেলা জাতীয় সমাজ তান্ত্রিক দল বাসদ নেত্রী ডাঃ মনীষা চক্রবর্তির বাবা এ্যাডভোকেট তপংকর চক্রবর্তীকে ঢাকা নেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য গতকাল রাতে শেবাচিম হাসপাতাল থেকে তাকে ঢাকায় রেফার করা হয়। পরে তাকে আইসিইউ ও সিসিইউ সুবিধা সমৃদ্ধ এম্বুলেন্স যোগে ঢাকার পিজি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ড সুত্রে জানা গেছে, গত ২২ নভেম্বর বিকেল ৩ টার দিকে শেবাচিমের করোনা ইউনিটে করোনা আক্রান্ত এ্যাডভোকেট তপংকর চক্রবর্তীকে ভর্তি করা হয়। পরে তাকে হাসপাতালের আইসিউতে প্রেরন করা হয়। গতকাল তার শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের সদস্যদের অনুরোধে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরনের সুপারিশ করেন শেবাচিম হাসপাতাল কর্তৃপক্ষ। পরে সকল প্রস্তুতি সম্পন্ন করে সন্ধ্যার পরপরই তাকে ঢাকায় নেওয়া হয়।
তপংকর চক্রবর্তীর মেয়ে ডাঃ মনীষা চক্রবর্তী বলেন, ১৩ নভেম্বর বাবার নমুনা প্রদান করি এবং ১৫ নভেম্বর করোনা পজেটিভ রিপোর্ট আসে। তখনো বাবা সুস্থ্য ও স্বাভাবিক ছিলেন। এর পর একটু অসুস্থ হয়ে পড়লে ২২ নভেম্বর তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল হঠাৎ করেই তার শরীরের অক্সিজেনের পরিমান কমে যায় এবং নিউমোনিয়ার ডব্লিউবিসি কাউন্ট বেড়ে যায়। যে কারনে আমরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার সিদ্ধান্ত নেই।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT