ডোপ টেস্টে ডিএমপির ১০ পুলিশ চাকরিচ্যুত ডোপ টেস্টে ডিএমপির ১০ পুলিশ চাকরিচ্যুত - ajkerparibartan.com
ডোপ টেস্টে ডিএমপির ১০ পুলিশ চাকরিচ্যুত

3:10 pm , November 22, 2020

 

নিজস্ব প্রতিবেদক ॥ ডোপটেস্টে মাদক গ্রহণের প্রমাণ পাওয়া যাওয়ায় ঢাকা মহানগর পুলিশের ১০ সদস্যকে চাকরিচ্যুত করা হয়েছে। মহানগর পুলিশের উপ কমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন গতকাল রোববার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন। জানা যায়, এ পর্যন্ত ৬৮ পুলিশ সদস্যের মাদক নেওয়ার প্রমাণ পাওয়া গেছে। তাদের মধ্যে সাতজন এসআই, একজন সার্জেন্ট, পাঁচজন এএসআই, পাঁচজন নায়েক এবং ৫০ জন কনস্টেবল। তাদের মধ্যে ৪৩ জনের বিরুদ্ধে পুলিশের বিভাগীয় মামলা করা হয়। এবং ১৮ জনকে সাময়িক বরখাস্ত করা হয়। মামলা নিষ্পত্তি শেষে ওই ১৮ জনের মধ্যে ১০ জনকে চাকরিচ্যুত করা হয়।
কেবল মাদক সেবন নয়, মাদক ব্যবসার সাথে জড়িত থাকা, মাদক দিয়ে কাউকে ফাঁসানো, উদ্ধার করা মাদক জব্দ তালিকায় কম দেখানোর মত অভিযোগও রয়েছে এই পুলিশ সদস্যদের কারও কারও বিরুদ্ধে।
ওয়ালিদ হোসেন বলেন, ডোপটেস্টে মাদকসেবনের প্রমাণ মেলেছে ৬৮ জন পুলিশ সদস্যের। এদের মধ্যে ১০জনকে চাকরিচ্যুত করা হয়েছে। বাকিদের বিষয়ে শিগগির ব্যবস্থা নেওয়া হবে।’
এটি চলমান প্রক্রিয়া জানিয়ে পুলিশের এই উপ কমিশনার বলেন, ‘এটি একটি চলমান প্রক্রিয়া। মাদকের ব্যাপারে আমরা জিরো টলারেন্স নীতি নিয়ে চলি। এখানে কাউকে ছাড় দেওয়ার সুযোগ নেই।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT