খান বাজারের উদ্বোধন খান বাজারের উদ্বোধন - ajkerparibartan.com
খান বাজারের উদ্বোধন

2:52 pm , November 20, 2020

হেলাল উদ্দিন ॥ চমক দিয়েই যাত্র শুরু হলো নগরীর অত্যাধুনিক সুপারশপ খান বাজার। প্রতিষ্ঠানটি ঘিরে নগরবাসীর যে প্রত্যাশা ও কৌতুহল তৈরী হয়েছিলো বাস্তব দৃশ্যে তা যেন অনেকটা স্বপ্ন হয়ে ধরা দিলো। গতকাল উদ্বোধনী অনুষ্ঠানে সামগ্রিক আয়োজন ও প্রদর্শিত ব্যতিক্রমী নতুনত্বের সমাহার বিমোহিত করেছে আগত অতিথিসহনগরবাসীকে। সবার মুখে মুখে ধ্বনিত হয়েছে ‘সত্যিই চমক মত চমক দেখিয়েছে খান সাহেব’।
গতকাল সন্ধ্যার পরে নিজ বাস ভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নগরীর সর্বাধুনিক এই সুপারশপটির উদ্বোধন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। অনুষ্ঠানে যোগ দেন বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টুসহ গন্যমান্য অনেক অতিথি।
পরে সর্ব সাধারনের পরিদর্শনের জন্য উন্মক্ত করে দেয়া হয় সুপারশপটি। এ সময় হাজারো মানুষের ভীড়ে মুখরিত হয়ে উঠে সুপারশপসহ আশপাশ এলাকা। এর আগে আসর বাদ বান্দ রোডস্থ মসজিদে উদ্বোধন উপলক্ষে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।
প্রসঙ্গত, নগরীতে এখন পর্যন্ত যে কয়টি সুপারশপ প্রতিষ্ঠিত হয়েছে মানে গুনে সব দিক দিয়ে এগিয়ে থাকছে এ সুপার সুপারসপটি। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী প্রথম শ্রেনীর জাতীয় ঠিকাদার মাহফুজ খানের মালিকানাধীন চমকপ্রদ এই সুপারশপটি নগরীর চাঁদমারীর চৌরাস্তা সংলগ্ন এলাকায় সুবিশাল জায়গায় গড়ে তোলা হয়েছে।
দৃষ্টিনন্দন এই সুপারশপে থাকছে ১৫ হাজার পন্যের সমাহার। দেশীয় পন্যের পাশাপাশি আকর্ষন হিসাবে রাখা হয়েছে বিদেশী বাহারী সব পন্য। নগরীতে এটাই প্রথম সুপারসপ যেখানে শতাধিক বিদেশী পন্য পাওয়া যাবে। এছাড়া শিশু কিশোর যুবক যুবতীদের ব্যবহার্য সব ধরনের পন্য রয়েছে সুপারসপটিতে। গ্রাহকদের সুবিধার্থে পুরুষ ও নারী গ্রাহকদের জন্য নিয়োজিত রয়েছে পৃথক নারী ও পুরুষ বিক্রেতা। এছাড়া গ্রাহকদের আকর্ষিত করতে বিক্রয়কর্মী হিসাবে থাকছে ঢাকা থেকে আগত স্মার্ট ও প্রিয়বাসী একঝাক বিক্রয়কর্মী। সুপারসপটির বিশেষ বিশেসায়িত্ব হলো সুপারসপের সকল পন্য সরাসরি পন্য উৎপাদনকারী কোম্পানী থেকে সংগ্রহীত। গ্রাহকদের জন্য প্রতিষ্ঠাতার প্রতিশ্রুতি “সঠিক মান, সঠিক দাম” রাখতেই এ পদ্ধতি অনুসরন করা হয়েছে। সর্বদা গাড়ি পাকির্ং এর সু-ব্যবস্থাও শীতাতপ ব্যবস্থা তো থাকছেই। রয়েছে হোম ডেলিভারির ব্যবস্থাও।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT