মানবিক পুলিশের বর্ধিত ভূমিকায় এগিয়ে থাকতে হবে -পুলিশ কমিশনার মানবিক পুলিশের বর্ধিত ভূমিকায় এগিয়ে থাকতে হবে -পুলিশ কমিশনার - ajkerparibartan.com
মানবিক পুলিশের বর্ধিত ভূমিকায় এগিয়ে থাকতে হবে -পুলিশ কমিশনার

3:26 pm , November 16, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ মহানগর পুলিশ কমিশনার মো. শাহবুদ্দিন খান বিপিএম বলেছেন, কর্তব্যের বাইরে মানবিক পুলিশের বর্ধিত ভূমিকা যেন পিছিয়ে না পড়ে। কাজের যেন গতি ও পরিচ্ছন্নতা থাকে। নেতিবাচক অঘটন যেন না ঘটে। অনৈতিক চিন্তা লালন করে ঘোজামিল দিয়ে পুলিশ বাহিনীতে থাকার সুযোগ নেই। বিবেক জাগ্রত করে পুলিশের আদর্শ উদ্দেশ্য লক্ষ্য ধারন করে সমাজ সেবার ব্রত নিয়ে বিশুদ্ধ জনবান্ধব সেবায় এগিয়ে আসতে হবে। গতকাল সোমবার মহানগর পুলিশের মাসিক সভায় কর্মকর্তা ও সদস্যদের উদ্দেশ্যে একথা বলেন তিনি। তিনি আরও বলেন, প্রতিটি তদন্তে যেন সঠিক চিত্র উঠে আসে। পেশার বাইরে দুরভিসন্ধিমূলক ভাবে লাভবান হওয়ার জন্য কোন অন্যায় চেষ্টা, অনুকম্পা, খারাপ কাজকে জায়েজ করার অপচেষ্টা বা অগ্রহণযোগ্য কোন আচরণ বরদাস্ত করা হবে না। এ বিষয়ে শীর্ষ কর্মকর্তাদের মাঠপর্যায়ে নিখুঁত দৃষ্টি রাখতে হবে।
সহকারী পুলিশ কমিশনার শারমিন সুলতানা রাখি’র সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, উপ -পুলিশ কমিশনার (সাপ্লাই এন্ড লজিস্টিকস) মোঃ জুলফিকার আলি হায়দার, উপ -পুলিশ কমিশনার (সদর-দপ্তর) আবু রায়হান মুহাম্মদ সালেহ্, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ -পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন) খাঁন মুহাম্মদ আবু নাসের সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
কল্যাণ সভা শেষে ভালো কাজ এবং বিভিন্ন আভিযানিক কাজের সফলতার জন্য বিভিন্ন পদমর্যাদার অফিসারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও অবসর জনিত বিদায় গ্রহণকারী সদস্যদের বিদায় সংবর্ধনা জানানো হয়। সভা শুরুতেই মরহুম সহকারী পুলিশ কমিশনার আনিসুল করিম এর স্মরনে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন ও তাঁর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT