নগরীতে চালু হচ্ছে অত্যাধুনিক সুপার শপ “খান বাজার” নগরীতে চালু হচ্ছে অত্যাধুনিক সুপার শপ “খান বাজার” - ajkerparibartan.com
নগরীতে চালু হচ্ছে অত্যাধুনিক সুপার শপ “খান বাজার”

3:24 pm , November 16, 2020

হেলাল উদ্দিন ॥ শুরু হয়েছে প্রশান্তি আর স্বস্তির ঋতু হেমন্তকাল। হেমন্তের পরশে শীতের শুরুর লগ্নে কেনাকাটায় বরিশাল নগরবাসীকে একটু স্বস্তি ফিরিয়ে দিতে চালু হচ্ছে অত্যাধুনিক সুপারশপ খান বাজার। নগরীতে এখন পর্যন্ত যে কয়টি সুপারশপ প্রতিষ্ঠিত হয়েছে মানে গুনে এবং আকারের দিক থেকে এগিয়ে থাকছে এ সুপার শপটি। আর গ্রাহকদের জন্য থাকছে সঠিক মান ও সঠিক দামে পন্য পাওয়ার প্রতিশ্রুতি। বরিশালের বিশিষ্ট ব্যবসায়ী প্রথম শ্রেনীর ঠিকাদার মাহফুজ খানের মালিকানাধীন আধুনিক সাজে সু-সজ্জিত চমকপ্রদ এই সুপারশপটির উদ্বোধন হচ্ছে ২০ নভেম্বর শুক্রবার সন্ধ্যায়। সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এর উদ্বোধন করবেন।
নগরীর চাঁদমারীর চৌরাস্তা সংলগ্ন এলাকায় সু-বিশাল জায়গায় গড়ে তোলা হয়েছে সুপারশপটি। দৃষ্টিনন্দন এই সুপার শপে থাকছে ১৫ হাজার পন্যের সমাহার। দেশীয় পন্যের পাশাপাশি আকর্ষন হিসাবে রাখা হয়েছে বিদেশী বাহারী সব পন্য। নগরীতে এটাই প্রথম সুপার শপ যেখানে শতাধিক বিদেশী পন্য পাওয়া যাবে। এছাড়া শিশু কিশোর যুবক যুবতীদের ব্যবহার্য্য সব ধরনের পন্য রয়েছে সুপারশপটিতে। গ্রাহকদের সুবিধার্থে পুরুষ ও নারী গ্রাহকদের জন্য নিয়োজিত রয়েছে পৃথক নারী ও পুরুষ বিক্রেতা। এছাড়া গ্রাহকদের আকর্ষিত করতে বিক্রয়কর্মী হিসাবে থাকছে ঢাকা থেকে আগত অভিজ্ঞ স্মার্ট ও সুদর্শন একঝাক পুরুষ ও নারী বিক্রয়কর্মী। সুপারশপটির বিশেষ বিশেষায়িত হলো সুপার শপের সকল পন্য সরাসরি পন্য উৎপাদনকারী কোম্পানী থেকে সংগৃহিত। গ্রাহকদের জন্য প্রতিষ্ঠাতার প্রতিশ্রুতি “সঠিক মান, সঠিক দাম” রাখতেই এ পদ্ধতি অনুসরন করা হয়েছে। সর্বদা গাড়ি পাকির্ং এর সু-ব্যবস্থার পাশাপাশি শীতাতপ ব্যবস্থা তো থাকছেই, রয়েছে হোম ডেলিভারির ব্যবস্থাও।
প্রতিষ্ঠাতা মাহফুজ খান আজকের পরিবর্তনকে জানান, ব্যবসা করতে নয় বরিশালের মানুষ কে সুপারশপমুখী করতে ও সুপারশপ নিয়ে ধারনা পাল্টে দিতেই এ প্রতিষ্ঠান চালু করেছি। ঢাকাসহ বিভিন্ন দেশে অধিকাংশ মানুষ সুপারশপ থেকে নিত্য প্রয়োজনীয় সকল পন্য কেনাকাটা করে। এক সুপারশপ থেকেই মানুষ একদিকে সংসারের মাসিক সব ধরনের বাজার কিনছে আবার প্রসাধনী, বাচ্চাদের খেলনা, ব্যক্তিগত ব্যবহার্য জিনিসের প্রয়োজনীয় জোগান পাচ্ছে। অথচ আমাদের এখানে কেনাকাটায় কত ভোগান্তি। মানুষ টাকাও খরচ করছে আবার কোটাকাটায় ভোগান্তিও পোহাচ্ছে। কোন ক্ষেত্রে টাকা দিয়েও মান সম্মত জিনিস পাচ্ছে না। আবার পেলেও গুনতে হচ্ছে বাড়তি টাকা। এই বিষয়গুলো মাথায় রেখেই সুপারশপ চালু করার সিদ্ধান্ত নিয়েছিলাম এবং এখন তা বাস্তবে রুপ দিয়েছি। আশা করছি এই প্রতিষ্ঠানের মাধ্যমে বরিশালের মানুষকে আধুনিক কেনাকাটার স্বাদ দিতে সক্ষম হব। তিনি আরো বলেন, আমি চাই গ্রাহক এক স্থান থেকেই যেন তার প্রয়োজনীয় সব ধরনের পন্য কিনতে পারে। আর অবশ্যই যেন নিশ্চিত হয় সঠিক মান ও সঠিক দাম। আমি শুধু মাত্র সে চেষ্টাই করেছি। শুধু শুরু নয় গ্রাহকদের জন্য দেয়া প্রতিশ্রুতি “সঠিক মান,সঠিক দাম” শেষ পর্যন্ত রক্ষা করা হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন প্রতিষ্ঠাতা মাহফুজ খান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT