উষ্ণ সংবর্ধনায় সিক্ত “ফরচুন বরিশাল”এর চেয়ারম্যান উষ্ণ সংবর্ধনায় সিক্ত “ফরচুন বরিশাল”এর চেয়ারম্যান - ajkerparibartan.com
উষ্ণ সংবর্ধনায় সিক্ত “ফরচুন বরিশাল”এর চেয়ারম্যান

3:23 pm , November 16, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ উষ্ণ সংবর্ধনায় সিক্ত হলেন বঙ্গবন্ধু টি টুয়েনন্টি ক্রিকেট টুর্নামেন্টের অন্যতম দল “ফরচুন বরিশাল” এর ফরচুন গ্রুপ অব কোম্পানীর চেয়ারম্যান মিজানুর রহমান। প্লেয়ার ড্রাফটে অংশ গ্রহন ও দলের জার্সি উন্মোচন শেষে গতকাল সকালে বরিশালে ফিরলে তাকে কোম্পানী ও বরিশালের বিভিন্ন ব্যাক্তি সংগঠনের পক্ষ থেকে তাকে ব্যাপক সংবর্ধনা প্রদান করা হয়। জানানো হয় ফুলেল শুভেচ্ছা। কেক কেটে ও মিষ্টি বিতরন করে পালন করা হয় তার আগমন উৎসব। এসময় কারখানার মালিক শ্রমিকদের মাঝে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।
প্রসঙ্গত, বিপিএল থেকে ছিটকে পড়ার পর একেবাড়েই ঘুমিয়ে পড়েছিলো বরিশালের ক্রিকেট। আসন্ন বঙ্গবন্ধু টি ২০ কাপ ক্রিকেট টুর্ণামেন্টে ফরচুন বরিশাল দল গঠনের মধ্য দিয়ে বরিশালের ক্রিকেট প্রেমীদের মধ্যে উৎসব ফিরে এসেছে। যার নেপথ্যের কারিগর ফরচুন বরিশাল দলের সত্ত্বাধিকারী মিজানুর রহমান। দল গঠনের খবর পেয়েই বরিশাল শহরের বিভিন্ন বাসার ছাদে দেখা গিয়েছে ফরচুন বরিশালের লোগো সম্বলিত পতাকা। বিশেষ করে ফরচুন কারখানা এলাকা বিসিক শিল্প নগরীতে দেখা দিয়েছে অন্যরকম এক উৎসবমুখর পরিবেশ। প্রতিটা কারখানার সামনে রয়েছে ফরচুন বরিশাল টিমকে অভিনন্দন জানানো ব্যানার ও পোস্টার। কারখানার সামনে উড়ছে ফরচুন বরিশালের লোগো সম্বলিত পতাকা। ফরচুন বরিশাল দলঃ তামিম ইকবাল (অধিনায়ক), তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ হাসান, সোহরাওয়ার্দী শুভ, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, মাহিদুল আলম অংকন, সুমন খান, তানভির ইসলাম, আবু সায়েম, পারভেজ ইমন। দলটির প্রধান কোচ: সোহেল ইসলাম, ম্যানেজার: হাসিবুর হাসান শান্ত।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT