কেউ কারো জনজীবনে অশান্তির কারণ হবে তা হতে দেবোনা -অতিরিক্ত পুলিশ কমিশনার কেউ কারো জনজীবনে অশান্তির কারণ হবে তা হতে দেবোনা -অতিরিক্ত পুলিশ কমিশনার - ajkerparibartan.com
কেউ কারো জনজীবনে অশান্তির কারণ হবে তা হতে দেবোনা -অতিরিক্ত পুলিশ কমিশনার

2:48 pm , November 13, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম এটা গনতান্ত্রিক দেশ, কেউ কারো জনজীবনে অশান্তির কারন হবে তা, হতে দেবোনা। আমরা স্বাধীন বাংলার পুলিশ। স্বচ্ছতা ও নির্ভেজাল সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছাতে চাই। সমাজে যাঁরা জনজীবনে হয়রানির কারণ, তাদের তালিকা দিয়ে সহায়তা করুন। গতকাল শুক্রবার কোতয়ালী মডেল থানার ওপেন হাউজ ডে’র সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এ সময়ে তিনি আরো বলেন, দেশ উন্নত করার জন্য নারী পুরুষ সবাইকে একসাথে ভালোর দিকে কাজ করতে হবে, মাদক থেকে সবাইকে দূরে থাকতে হবে। এই পুলিশ সবসময় আপনাদের বন্ধু। পুলিশকে মনেপ্রাণে সমাজের একজন ভাবুন, তাহলে এ সমাজ আরও উন্নত হবে। থানা জনগণের ভরসাস্থল। অনেকই মনের কথা বলার জন্য এই ওপেন হাউজ ডে’র অপেক্ষায় বসে থাকেন। আমরা আন্তরিকভাবে চেষ্টা করি প্রতিটি মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে। আপনারা নিয়মিত এসে এই ওপেন হাউজ ডে সফল করুন।
তিনি বলেন, অপরাধ দানাবাঁধার আগেই নিয়ন্ত্রণে আনতে বিট অফিসারের সরকারি নম্বর সংরক্ষণ করুন, যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন। পুলিশকে তথ্য দিয়ে পাশে থাকুন।
বিশেষ অতিথি উপ-পুলিশ কমিশনার মো. মোকতার হোসেন পিপিএম সেবা বলেন, আমরা সুবিধা বঞ্চিত নারী তথা ভুক্তভোগীর পক্ষে, ন্যায়ের পক্ষে। আমরা নির্ভেজাল সেবা নিশ্চিত করতে প্রস্তুত, আমাদের তথ্য দিয়ে সহায়তা করুন। অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ-জনতা এক হয়ে কাজ করতে হবে। কোথাও কোন অপরাধ সংগঠিত হওয়ার আগেই পুলিশকে জানাতে হবে। থানায় ন্যায় বিচার চেয়ে না পেলে পর্যায়ক্রমে আমাদের জানাবেন। মহানগর পুলিশে সেবা পেতে কোন অফিসারের অনৈতিক সুবিধা ভোগের সুযোগ নেই।
সভায় সঞ্চালনা করেন কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম পিপিএম। উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাকারিয়া রহমান সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। শেষে প্রয়াত সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ আনিসুল করিম রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT