পিরোজপুরে স্বাভাবিক জীবনে ফেরা মাদক সেবী ও বিক্রেতাদের মাঝে উপকরন বিতরন পিরোজপুরে স্বাভাবিক জীবনে ফেরা মাদক সেবী ও বিক্রেতাদের মাঝে উপকরন বিতরন - ajkerparibartan.com
পিরোজপুরে স্বাভাবিক জীবনে ফেরা মাদক সেবী ও বিক্রেতাদের মাঝে উপকরন বিতরন

2:54 pm , November 10, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ স্বাভাবিক জীবনে ফিরে আসা পিরোজপুরের ১৪ মাদক সেবী ও বিক্রেতাদের মাঝে নানা সরঞ্জামাদি বিতরন করা হয়েছে। গতকাল মঙ্গলবার আত্মসমর্পণকারী মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভায় এসব বিতরন করেন ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম। পিরোজপুরের জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান ওই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। প্রধান অতিথি মাদকের বিরুদ্ধে বর্তমান সরকারের কঠোর অবস্থানের জানিয়ে আইনের কঠোর প্রয়োগ নিশ্চিত করার প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়াও তিনি মাদকের দুষ্ট চক্র ভেঙ্গে ফেলতে সকলের প্রতি আহবান জানান। আলোর পথের নতুন যাত্রীদের শপথ বাক্য পাঠ করিয়েছেন ডিআইজি।
পুনর্বাসিত হতে পিরোজপুর জেলা পুলিশের পক্ষ থেকে আত্মসমর্পণকারী মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের মাঝে সেলাই মেশিন, চা বিক্রয়ের সরঞ্জামাদি, রাজমিস্ত্রি’র সরঞ্জাম, ডিজিটাল ওজন মাপার যন্ত্রসহ অন্যান্য সরঞ্জামাদি বিতরন করা হয়। প্রধান অতিথি একটি মাদকমুক্ত আলো ঝলমলে সমাজ গড়ার প্রত্যয়ে জেলা পুলিশের পাশাপাশি সমাজের অন্যান্যদের মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক। এছাড়া জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক, ‘আলোর পথে পিরোজপুর এর সভাপতি ও জেলা ক্রীড়া সস্থার সাধারণ সম্পাদক, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি, মুক্তিযোদ্ধা ও সিনিয়র সাংবাদিক, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT