তালতলিতে ভুয়া জখমী সনদ দিয়ে মামলায় ফাঁসানোর অভিযোগ তালতলিতে ভুয়া জখমী সনদ দিয়ে মামলায় ফাঁসানোর অভিযোগ - ajkerparibartan.com
তালতলিতে ভুয়া জখমী সনদ দিয়ে মামলায় ফাঁসানোর অভিযোগ

2:53 pm , November 10, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ তালতলিতে ভুয়া ইনজুরি বা জখমী সদন দাখিল করে মামলা ও প্রতিক্ষকে ফাঁসানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আদালত থেকে শেবাচিম হাসপাতাল কর্তৃপক্ষকে মূল ভর্তি রেজিষ্ট্রারের ফটোকপি প্রদানের আদেশ দিলেও তা প্রেরন করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে এ ঘটনার পেছনে প্রতিপক্ষের বাদীর আতœীয় শেবাচিম হাসপাতালের এক চিকিৎসকের হাত রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে, ২০১৯ সালের ৪ জুন বরগুনা জেলার তালতলী থানা এলাকার বড়আমখোলা এলাকায় জমিজমা বিরোধ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘংর্ষ হয়। এ ঘটনায় উভয় পক্ষের একাধিক লোক আহত হয়। পাল্টাপাল্টি মামলা দায়ের করা হয় তালতলী থানায়। এক পক্ষের মামলার বাদী চিন থং চাকমা এবং অন্য পক্ষের মামলার বাদী দাইয়েন বাড়ৈ।
ঘটনার পুরো বর্ননা দিয়ে চিন থং চাকমা বলেন, ৪ জুন ভোর রাতে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনার দিন সকালেই গুরুতর আহত না হয়েও প্রতিপক্ষের ৫ জন স্থানীয় হাসপাতালে চিকিৎসা না নিয়ে আমাদের ফাসানোর জন্য শেবাচিম হাসপাতালে গিয়ে ভর্তি হয়। সেখানে রুবী নামের প্রতিপক্ষের একজনকে গুরুতর ইনজুরির সনদ প্রদান করা হয়। এছাড়া বাকিদের বিভিন্ন ধারায় ইনজুরী সনদ প্রদান করা হয়। তিনি অভিযোগ করে বলেন তাদের এমন কাজে সহায়তা করেন ওই হাসপাতালের চিকিৎসক সিদ্দিকুর রহমান। যিনি প্রতিপক্ষের মামলার বাদী দাইয়েন নাজিরের আপন ফুফাতো ভাই।
চিন থং চাকমা আরো বলেন, আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক রুবী গুরুতর আহত নয় বলে এক আদেশে শেবাচিম হাসপাতাল পরিচালককে ভর্তিকৃত সকল রোগীর মূল ভর্তি রেজিষ্ট্রারের ফটোকপি চেয়ে আদেশ প্রদান করেন । কিন্তু চলতি বছরের ২৯ জানুয়ারী সে আদেশ প্রদান করলেও অদ্যবদি তা প্রেরন করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। জানতে চাইলে শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক প্রশাসন ডাঃ মনিরুজ্জামান শাহিন বলেন, এরকম কোন আদেশ পেয়েছি বলে মনে পড়ছে না। আদালত চাইলে আমরা অবশ্যই তা প্রেরন করব। বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT