ছোট ভাইকে হত্যার পর বড় ভাই ছাত্রদল নেতা টিপুকে হত্যা চেষ্টা ছোট ভাইকে হত্যার পর বড় ভাই ছাত্রদল নেতা টিপুকে হত্যা চেষ্টা - ajkerparibartan.com
ছোট ভাইকে হত্যার পর বড় ভাই ছাত্রদল নেতা টিপুকে হত্যা চেষ্টা

3:00 pm , November 8, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক রাফসান আহম্মেদ জিতুকে হত্যার প্রায় ৯ বছর পর তার বড় ভাই একই কলেজ শাখা ছাত্রদলের বর্তমান আহবায়ক রফিকুল ইসলাম টিপুকে (৩২) হত্যার উদ্দেশ্যে নৃশংসভাবে কুপিয়েছে সন্ত্রাসীরা। শনিবার রাতে নগরীর কালিবাড়ি রোডে সরকারি বরিশাল কলেজ সংলগ্ন একটি খাবার হোটেলে এই ঘটনা ঘটে। গুরুত্বর আহত অবস্থায় প্রথমে বরিশাল শেবাচিম এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে টিপুকে। অনেকে বলছেন নগরীতে আব্বা গ্রুপ নামে পরিচিত কুখ্যাত কিশোর গ্যাং গ্রুপের সাথে দ্বন্দের জেরে ঘটেছে এই হামলার ঘটনা।
রফিকুল ইসলাম টিপুর রাজনৈতিক সহযোগী মোঃ রুবেল ও ঘটনার পর তাকে উদ্ধারকারীরা জানান, হোটেলে খাওয়ার সময় কিশোর গ্যাং আব্বা গ্রুপের সন্ত্রাসীরা সশস্ত্র হামলা চালায় টিপুর উপর। তারা এলোপাতারী কুপিয়ে টিপুকে জখম করে এবং হোটেলটিতে ভাংচুর চালায়। এ সময় প্রান রক্ষায় হোটেলে থাকা লোকজন পালিয়ে যায়। সন্ত্রাসীরা চলে যাওয়ার পর তারা ঘটনাস্থলে এসে টিপুকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নেয়া হয়। রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় টিপুকে। মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় এই হামলার ঘটনা ঘটেছে বলে দাবী করেন রুবেল।
শেবাচিম হাসপাতালের সার্জারী বিভাগের ইন্টার্নী চিকিৎসক তন্ময় চক্রবর্তী জানান, আহত ব্যক্তির মাথায় ছয়টি এবং পেটে একটি আঘাতের চিহ্ন রয়েছে।
বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, আহত এবং আহতের স্বজনরা ঢাকায় থাকায় এখন পর্যন্ত মামলা হয়নি। হামলাকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে।
উল্লেখ্য, ২০১২ সালে সরকারি বরিশাল কলেজের সামনেই কুপিয়ে হত্যা করা হয় রফিকুল ইসলাম টিপুর ছোট ভাই সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের সাবেক আহবায়ক রাফসান আহম্মেদ জিতুকে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT