রাজাপুরে যৌতুকের দাবীতে কিশোরী স্ত্রীকে নির্যাতন ও মাথার চুল কেটে ফেলায় স্বামী গ্রেপ্তার রাজাপুরে যৌতুকের দাবীতে কিশোরী স্ত্রীকে নির্যাতন ও মাথার চুল কেটে ফেলায় স্বামী গ্রেপ্তার - ajkerparibartan.com
রাজাপুরে যৌতুকের দাবীতে কিশোরী স্ত্রীকে নির্যাতন ও মাথার চুল কেটে ফেলায় স্বামী গ্রেপ্তার

3:30 pm , November 7, 2020

 

রহিম রেজা, রাজাপুর ॥ রাজাপুরে কিশোরী স্ত্রীকে নির্যাতনের পর তার মাথার চুল কেটে ফেলায় স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়াও পুলিশ কিশোরীকে উদ্ধার করেছে। প্রতিবেশির ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ তার স্বামীকে গ্রেপ্তার ও কিশোরীকে উদ্ধার করেছে। গ্রেপ্তার স্বামী হলো- আবু সাইদ হাসানকে (২১)। পেশায় ট্রলি চালক হাসান আঙ্গারিয়া গ্রমের ইদ্রিস হাওলাদারের ছেলে। ঘটনার শিকার কিশোরী স্ত্রী হলো-নাদিরা আক্তার (১৪)। সে পাশের পুটিয়াখালী গ্রামের চান মিয়া হাওলাদারে কন্যা ও সোনারগাঁও মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাজাপুর উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ আঙ্গারিয়া গ্রামে।
ঘটনার শিকার কিশোরী জানিয়েছে, বাড়ির পাশের বেকারীতে কাজ করার সময় প্রায়ই নাদিরাকে উত্যক্ত করতো হাসান। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। গত বছরের ৩ এপ্রিল পালিয়ে তারা বিয়ে করেন। কিছুদিন পর নাদিরাকে তার বাবার কাছ থেকে ৫ লাখ টাকা এনে দেয়ার জন্য চাপ দেয় হাসান। টাকা দিতে অস্বীকৃতি জানালে বিভিন্ন অজুহাতে মারধর করে। শুক্রবার বিকেলে মধ্যযুগীয় কায়দায় মারধর করে বাংলা দা দিয়ে মাথার চুল কেটে দেয়। নাদিরার ডাকচিৎকারে প্রতিবেশীরা ৯৯৯ নম্বরে কল দেয়।
রাজাপুর থানার এসআই আঃ রউফ ঘটনাস্থলে গিয়ে স্বামী হাসানকে আটক করে ও ভিকটিম নাদিরাকে উদ্ধার করে। রাজাপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম জানান, স্কুল পড়–য়া ছাত্রীকে মারধর করে চুল কেটে দেয়ায় স্বামীকে আটক করা হয়েছে। সেই সাথে প্রায় ৫০ গ্রাম কাটা চুল জব্দ করা হয়। এ ঘটনায় মেয়ের বাবা চান মিয়া হাওলাদার বাদী হয়ে মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT