ভান্ডারিয়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে বখাটে গ্রেপ্তার ভান্ডারিয়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে বখাটে গ্রেপ্তার - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানীর অভিযোগে বখাটে গ্রেপ্তার

3:22 pm , November 7, 2020

ভান্ডারিয়া প্রতিবেদক ॥ ভান্ডারিয়া উপজেলার জুনিয়া গ্রামে শুক্রবার রাতে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানীর অভিয়োগে ইসমাইল মাতুব্বর নামের এক বখাটেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মেয়েটি স্থানীয় মিরাজুল ইসলাম প্রি-ক্যাডেট স্কুলে ৫ শ্রেণীতে পড়া লেখা করে। থানা পুলিশ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, বাড়ীতে মেহমান আসায় শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে মেয়েটির মা তাকে স্থানীয় জুনিয়া বাজারে তার দাদার (পিতামহ) কাছে পাঠায়, তার দাদা একটি মুরগি কিনে দিলে, মেয়েটি মুরগি নিয়ে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হয় এবং স্থনীয় আলমগীর আকনের সুপারী বাগানের সামনের সড়কে পৌঁছলে জুনিয়া গ্রামের জাহাঙ্গীর মাতুব্ববের লম্পট ছেলে ইসমাইল মাতুব্বর (২৮) মেয়েটির পথরোধ করে শ্লীলতাহানী করে। এসময় মেয়েটি ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে সে বীর দর্পে ঘটনাস্থল ত্যাগ করে। পরে মেয়েটি কাঁদতে কাঁদতে তার স্বজনদের কাছে গিয়ে ঘটনা টি জানালে তার স্বজনরা তেলিখালী পুলিশ তদন্তের কেন্দ্রের দিকে রওয়ানা হলে লম্পট ইসমাইল তার স্বজনদের নিয়ে তাদের ওপর হামলা চায় এতে মেয়েটির চাচা মো. জসিম (৩০) ও কামাল হোসেন (৪২) গুরুতর আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভা-ারিয়া থানার অফিসার ইন চার্জ এস,এম মাকসুদুর রহমান জানান, মেয়েটির মা জেসমিন বেগম বাদী হয়ে লম্পট ইসমাইল মাতুব্বর সহ ১১ জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভা-ারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এ মামলার প্রধান আসামী ইসমাইল মাতুব্বরকে গ্রেপ্তার করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT