গৌরনদীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা গৌরনদীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা - ajkerparibartan.com
গৌরনদীতে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

12:22 pm , November 6, 2020

গৌরনদী প্রতিবেদক ॥ বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম সমসিংহ গ্রামে ৯ বছরের এক শিশুর মুখ গামছা দিয়ে বেধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার গভীর রাতে প্রতিবেশী শাহ্ নেওয়াজ বেপারারীকে আসামি করে থানায় মামলা একটি ধর্ষন মামলা দায়ের করেছে নির্যাতিতা শিশুর বাবা।
গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, গত ৩ নভেম্বর দুপুরে গৌরনদী উপজেলার পশ্চিম সমসিংহ গ্রামে ৯ বছরে শিশু ও মেদাকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী বাড়ির আঙ্গিনায় খেলছিল। এ সময় প্রতিবেশী শাহ্ নেওয়াজ বেপারী শিশুকে ডেকে খাবারের লোভ দেখিয়ে নিজ ঘরের মধ্যে নিয়ে যায়। পরে ঘরের মধ্যে গামছা দিয়ে শিশুর মুখ বেঁধে জোর র্প্বূক ধর্ষন করে শিশুর হাতে ৬০ টাকা দিয়ে বিষয়টি কাউকে কিছু বলতে নিষেধ করে বাড়ি পাঠিয়ে দেয়। নির্যাতিতা শিশুর বাবা অভিযোগ করে বলেন, মেয়ে বাড়িতে এসে অসুস্থ্য হয়ে পরে । এ সময় অসুস্থ্যতার কারন জানতে চাইলে এক পর্যায়ে বাবা মার কাছে শিশু ধর্ষনের ঘটনা খুলে বলে। পরে ধর্ষকের অভিভাবকসহ তার আত্মীয় স্বজনদের কাছে বিচার দিলে তারা নানা ধরনের ভয়ভীতি প্রদর্শন করে এবং মামলা না করার জন্য হুমকি দেয়।
গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, শিশু ধর্ষনের ঘটনায় তার বাবা বাদি হয়ে বৃহস্পতিবার গভীর রাতে প্রতিবেশী শাহ্ নেওয়াজ বেপারারীকে আসামি করে থানায় মামলা একটি ধর্ষন মামলা দায়ের করেছে। নির্যতিত শিশুটিকে ডাক্তারী পরিক্ষার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্ধির জন্য আদালতে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT