নবীজীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গৌরনদীতে মানববন্ধন ও সমাবেশ নবীজীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গৌরনদীতে মানববন্ধন ও সমাবেশ - ajkerparibartan.com
নবীজীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে গৌরনদীতে মানববন্ধন ও সমাবেশ

3:06 pm , November 3, 2020

গৌরনদী প্রতিবেদক ॥ ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)র ব্যঙ্গচিত্র ধারণ-প্রদর্শন ও হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদে গৌরনদী উপজেলা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে মঙ্গলবার বিকেলে গৌরনদী বাসষ্টান্ডে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে শেষে বিক্ষোভ মিছিলটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদকি।ষন করেন।
গৌরনদী উপজেলা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মাষ্টার মনির হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিশিষ্ট তাফসিরুল কোরআন আলহাজ্ব মাওলানা হাফেজ মোঃ কামরুল ইসলাম খান, গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির, বিশিষ্ট আওয়ামীলীগে নেতা ও পৌর কৃষকলীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন উকিল, শিক্ষা ফাউন্ডেশনের সদস্য বাবুগঞ্জ সরকারি আবুল কালাম ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ আলী হোসেন শরীফ, হাজী এম, এ রশিদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির অকন, ইল্লা দাখিল মাদ্রসার প্রতিতষ্ঠাতা মাওলানা মোঃ জাকির হোসেন, বাংলাদেশ মুজাহিদ কমিটির গৌরনদী উপজেলা সভাপতি গোলাম মোস্তফা, বিএনপি নেতা কাজী সরোয়ার। প্রতিবাদ কমূর্সচীতে হাজার হাজার ধর্মপ্রান মুসলমান অংশ নেন। বক্তারা ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)র ব্যঙ্গচিত্র ধারণ-প্রদর্শন ও হযরত মুহাম্মদ (সাঃ)কে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানের প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে ম্যাক্রকে ক্ষমা চাওয়ার আহবান জানান এবং দেশে ফ্রান্সের পন্য ব্যবহার না করার জন্য মুসলমানদের প্রতি আহবান জানান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT