বিএম কলেজের প্রভাষকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বিএম কলেজের প্রভাষকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
বিএম কলেজের প্রভাষকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

2:59 pm , October 31, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বিএম কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক আরাফাত হোসাইনের ব্যবহৃত টয়লেটের ময়লা পানি চলাচলের রাস্তায় ফেলার প্রতিবাদ করায় হামলা, মিথ্যা অভিযোগে মামলা দায়ের ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল শনিবার বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলন করেছেন অসহায় ভুক্তভোগী নগরীর জিয়াসড়ক এলাকার বাসিন্দা মৃত শাহজাহান গাজীর স্ত্রী শাহানা পারভীন রেনু। লিখিত বক্তব্যে শাহানা পারভীন রেনু বলেন, তার বাড়ী চলাচলের একমাত্র রাস্তার পাশে বাসিন্দা প্রভাষক। তারঁ বাসার ব্যবহৃত টয়লেটের সেফটি ট্যাঙ্কি ভরে উপচে মলমূত্রের পানি রাস্তায় জমে থাকে। গত ৩/৪ বছর ধরে জমে থাকা ময়লা পানি আর দূর্গন্ধে রাস্তায় হাটা-চলা অনুপযোগী হয়ে পড়েছে। বার বার বলা সত্ত্বেও কোন ব্যবস্থা নেয়নি পরিবার । গত ২৭ অক্টোবর রেনুর ছেলে বরিশাল ল কলেজে এলএলবি শেষ বর্ষে অধ্যয়নরত আমির হোসেন গাজী (বিপ্লব) মোটরসাইকেলে আসার সময় টয়লেটের জমে থাকা ময়লা পানিতে স্লিপ করে পড়ে আহত হয়। তখন সেফটি ট্যাংকি পরিস্কার করার অনুরোধ করা হলে প্রভাষক ও তার পরিবারের রোষানলে পড়ে ছেলে বিপ্লব। এক পর্যায়ে প্রভাষক মো. আরাফাত হোসাইন লোহার পাইপ এনে তাকে ও বিপ্লবকে বেধড়ক মারধর করে। এ সময় প্রভাষক তাকেসহ ছেলে ও কলেজ পড়–য়া দুই কন্যাকে প্রানণনাশের হুমকি দেয়।
এ সময় রেনু অভিযোগ করে বলেন, প্রভাষকের হামলায় ছেলে আহত হয়। ছেলেকে মারধর করতে গিয়ে প্রভাষক নিজের ভাঙ্গা হাতে আঘাত লাগে। এছাড়াও প্রভাষক নিজে নিজেদের ঘর দরজা ভেঙ্গে ও ভাঙ্গা ডান হাত নতুন করে বেন্ডিস করে থানায় ফোন দেয়। পরে মিথ্যা অভিযোগ এনে আরাফাত হোসাইন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় বিপ্লবের বিরুদ্ধে মামলা করেছে। এ সময় তিনি আরো বলেন, তার স্বামীর অকাল মৃত্যুর পর ছেলে-মেয়ে নিয়ে অসহায় জীবন-যাপন করেন। বর্তমানে ইলিয়াস শিকদার ও তার ছেলে আরাফাতের প্রাণনাশের হুমকিতে সকলকে নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যের অভিযোগ অস্বীকার করে বিএম কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ আরাফাত হোসাইন জানান, শাহানা পারভীন রেনুর ছেলে সন্ত্রাসী বিপ্লব উদ্দেশ্য প্রনোদিত ভাবে হামলা চালিয়েছে। এতে সে আহত হয়েছেন। এই কারণে আমি থানায় মামলা করেছি। টয়লেটের ময়লা পানিতে নয় বরং বৃষ্টির পানিতে রাস্তাটিতে জলাবদ্ধতা থাকে। আর জলাবদ্ধতা নিরসনের দায়িত্ব সিটি করপোরেশনের।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT