হিজলায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধু ধর্ষণের অভিযোগে মামলা হিজলায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধু ধর্ষণের অভিযোগে মামলা - ajkerparibartan.com
হিজলায় বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহবধু ধর্ষণের অভিযোগে মামলা

1:35 pm , October 29, 2020

বিশেষ প্রতিবেদক ॥ প্রথমে ভয়ভীতি ও পরে বিয়ের প্রভোলন দেখিয়ে একটানা ৪ বছর ধর্ষণ করার অভিযোগে বৃহস্পতিবার হিজলা থানায় মামলা দায়ের করেছেন এক গৃহবধু। মামলার একমাত্র আসামী গৃহবধুর প্রতিবেশী হিজলার বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রামের জামাল সরদার।
মামলায় গৃহবধু অভিযোগ করেছেন, চার বছর আগে বাউশিয়া গ্রামের জব্বারের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তার প্রতি নজর পড়ে একই বাড়ির জামাল সরদারের। বিয়ের কিছুদিন পর স্বামী জব্বার নদীতে মাছ ধরতে গেলে গভীর রাতে জামাল সরদার তার ঘরে প্রবেশ করে। সে জব্বারকে হত্যা করার ভয়ভীতি দেখিয়ে প্রথমে গৃহবধুকে ধর্ষণ করে। এরপরে বিয়ের প্রলোভন দেখিয়ে এবং তার নগ্ন ছবি তুলে রেখে তা ইন্টারনেটে ছড়িয়ে দেবার ভয়ভীতি দেখিয়ে গৃহবধুকে চার বছর যাবত নিয়মিত ধর্ষণ করে আসছে জামাল সরদার।
গৃহবধু মামলায় উল্লেখ করেছেন, একমাস আগে স্বামী জব্বার ওঁৎ পেতে থেকে জামাল সরদারের সঙ্গে তাকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করে। এরপর তিনি স্ত্রীকে মারধর করে বাড়িতে পাঠিয়ে দেন। উপয়ান্তর না পেয়ে গৃহবধু জামাল সরদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।
হিজলা থানার অসীম কুমার সিকদার সাংবাদিকদের জআনিয়েছেন, গৃহবধুর দায়ের করা অভিযোগটি মামলা হিসাবে গ্রহন করে অভিযুক্তকে গ্রেফতারের অভিযান শুরু করেছে পুলিশ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT