অদৃশ্য ইশারায় আটকা পড়েছে পাথরঘাটা উপজেলা ছাত্রদলের কমিটি অদৃশ্য ইশারায় আটকা পড়েছে পাথরঘাটা উপজেলা ছাত্রদলের কমিটি - ajkerparibartan.com
অদৃশ্য ইশারায় আটকা পড়েছে পাথরঘাটা উপজেলা ছাত্রদলের কমিটি

3:08 pm , October 28, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ অদৃশ্য ইশারায় আটকে রয়েছে পাথরঘাটা উপজেলা ছাত্র দলের কমিটি। দু মাস পূর্বে জেলা ছাত্রদল কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠিয়েছে। এরপর থেকে কেন্দ্রেই ফাইল বন্দী হয়ে পড়ে আছে প্রস্তাবিত সে কমিটি। আর এ কারনেই পাথরঘাটা উপজেলা ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে সন্দেহের দানা বেধেছে, তৈরী হয়েছে চরম অসন্তোষ। নেতাকর্মীদের অভিযোগ বিশেষ কোনমহলের ধারা প্রভাবিত হয়ে কেন্দ্রীয় নের্তৃবৃন্দ কমিটি ঘোষনা করছেন না।
জানা গেছে,গত মাস দুয়েক আগে মামুন আহমেদ কে আহবায়ক ও আরাফাত রহমান অভি কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট পাথরঘাটা উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি প্রস্তাব করে অনুমোদনের জন্য কেন্দ্রে প্রেরন করে বরগুনা জেলা ছাত্রদল নের্র্তৃবৃন্দ। ওই সময়ে জেলার ১৬ টি ইউনিটের কমিটি কেন্দ্রে জমা দেয়া হয়। কিন্তু কেন্দ্র থেকে ইতমধ্যে একাধিক কমিটির অনুমোদন দিলেও কোন ধরনের সংশোধনী ছাড়াই প্রেরিত পাথরঘাটা উপজেলা ছাত্রদল কমিটির অনুমোদন দেয়া হয়নি।
এ কারনে উপজেলা ছাত্রদলে সৃষ্টি হয়েছে স্থবিরতা। নেতাকর্মীদের অভিযোগ বিবাহিত ও বহুল বিতর্কিত এক নেতা কমিটিতে স্থান পেতে এ ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। নেতাকর্মীদের দাবী তার দ্বারা প্রভাবিত হয়েই কেন্দ্রীয় নের্তৃবৃন্দ কমিটি আটকে দিয়েছে।
জানতে চাইলে বরগুনা জেলা ছাত্রদল সভাপতি ফয়জুল মালেক সজিব বলেন কেন্দ্র কি কারনে প্রস্তাবিত ওই কমিটি অনুমোদন দিচ্ছে না তা আমাদের কাছে স্পষ্ট নয়। তবে কমিটি আটকে থাকায় উপজেলা নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। বিভিন্ন অভিযোগও আসছে আমাদের কাছে। আমরা সব বিষয়ই কেন্দ্রে অবহিত করছি। তিনি বলেন এ বিষয়ে কেন্দ্রীয় নের্তৃবৃন্দেও সাথে আলাপ হয়েছে। খুব শীঘ্রই কমিটি ঘোষনা করা হবে বলে আমাদেও জানানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT