স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের পরীক্ষা নেয়ার দাবীতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের পরীক্ষা নেয়ার দাবীতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন - ajkerparibartan.com
স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের পরীক্ষা নেয়ার দাবীতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন

3:02 pm , October 28, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা নেয়াসহ নানা দাবীতে নগরীতে মানববন্ধন ও র‌্যালি করেছে বরিশাল পলিটেকনিক কলেজের শিক্ষার্থীরা। এছাড়াও প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবর দেয়া স্মারকলিপি জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেছে। গতকাল বুধবার সদর রোডে অশ্বিনী কুমার হলের সামনে মানববন্ধন করে তারা। এ সময় শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন,লুৎফর রহমান, রাকিবুল ইসলাম মিরাজ,সৈয়দ ইয়াসিন, মোঃ রাফসান,অপু ভট্রাচার্য, জাহিদ,ইমরান,সাব্বির মৃধা,সামিয়া রহমান ও মোঃ রাসেল প্রমুখ। তারা বলেন, করোনার সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তাই তারা পরীক্ষা দিতে না পেরে কোন কর্মক্ষেত্রে যাওয়ার সুযোগ পাচ্ছে না।
শিক্ষার্থীরা বলেন, অনেকেই মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়ে পলিটেকনিকে পড়াশুনা করে আজ পরিবারের কাছে বোঝা হয়ে গেছেন। দেশে সামাজিক স্বাস্থ্যবিধি মেনে সবকিছুই চলছে তাহলে স্বাস্থ্যবিধি মেনে কেন পরীক্ষা নেওয়া যাবে না প্রশ্ন রেখে শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা নিয়ে অসহায় শিক্ষার্থীদের কর্মস্থলে যাওয়া সুযোগ সৃষ্টি করার জন্য সরকারের কাছে দাবী জানান।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT