শায়েস্তাবাদের চর আইচায় প্রকাশ্যে চলছে মাদক জুয়ার আসর শায়েস্তাবাদের চর আইচায় প্রকাশ্যে চলছে মাদক জুয়ার আসর - ajkerparibartan.com
শায়েস্তাবাদের চর আইচায় প্রকাশ্যে চলছে মাদক জুয়ার আসর

2:57 pm , October 28, 2020

 

নিজস্ব প্রতিবেদক ॥ শায়েস্তাবাদের ৩নং ওয়ার্ডে দক্ষিন চরআইচা এলাকার জাফরের নেতৃত্বে চলছে মাদক ও জুয়ার আসর। দিন-রাত জমজমাট এ আসর নিয়ে এলাকার সাধারন মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। কিন্তু তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পায় না।
অভিযোগ সুত্রে জানা গেছে, ওই এলাকার আশ্রয়ন প্রকল্পের ঘর ভাড়া নিয়ে জাফর গড়ে তুলেছে জুয়া ও মাদকের আসর। দিনভর সেখানে জুয়া, মাদক সেবন, বিক্রয়সহ নানা অপকর্ম হয় বলে জানিয়েছে অভিযোগকারিরা। স্থানীয় মাদক সেবী ও জুয়ারিদের আনাগোনায় স্থানটিতে সাধারন মানুষের চলাচল ও বসবাসের অযোগ্য হয়ে পড়েছে। যার প্রভাব পড়ছে এলাকার উঠতি বয়সী কিশোর-যুবকদের মাঝে। অপরাধীদের সংস্পর্শে গিয়ে তারাও অনৈতিক কাজে জড়িয়ে পড়বে বলে এলাকাবাসী আশংকা প্রকাশ করেছে। এছাড়াও এলাকার স্কুল-কলেজগামী ছাত্রী ও নারীরা সব সময় আতংকে থাকে। তাদের ভয়ে এলাকায় একা চলাচল করতে সাহস পাচ্ছে না। জাফর সন্ত্রাসী প্রকৃতির লোক হওয়ায় স্থানীয়রা তাকে বাধা দেয় না। বাধা দিলে তার সহযোগিরা হামলা ও লাঞ্ছনা করে। তাই এলাকার গন্যমান্য ব্যক্তিরা মানসম্মানের ভয়ে চুপ থাকে। এ নিয়ে স্থানীয় সচেতন মহল ও অভিভাবকরা বিভিন্ন স্থানে একাধিক অভিযোগ দিয়েও কোন ফলাফল পাচ্ছে না বলে অভিযোগে জানিয়েছে। মাদক ও জুয়াকে পেশা হিসেবে নেয়া জাফর স্থানীয় অসৎ প্রভাবশালীদের ছত্রছায়ায় এই অপকর্ম করছে। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করে এলাকার সাভাবিক পরিবেশ ফিরিয়ে আনা এবং যুব সমাজকে ধ্বংশের পথ থেকে রক্ষার জন্য প্রশাসনের উচ্চ পর্যায়ে সাহায্য কামনা করেছে শায়েস্তাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সকল বাসিন্দারা।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT