আমতলীতে সার্বজনীন রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দির নির্মানের ভিত্তি প্রস্তর উদ্বোধন আমতলীতে সার্বজনীন রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দির নির্মানের ভিত্তি প্রস্তর উদ্বোধন - ajkerparibartan.com
আমতলীতে সার্বজনীন রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দির নির্মানের ভিত্তি প্রস্তর উদ্বোধন

3:08 pm , October 26, 2020

আমতলী প্রতিবেদক ॥ আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের হাসপাতাল সড়কের রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দিরের পুনঃ নির্মাণের ভিত্তি প্রস্তর অডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছেন বরগুনা-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। ভিত্তি প্রস্তর উদ্বোধক ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পৌরসভার মেয়র মো. মতিয়ার রহমান।
মন্দির কমিটির সভাপতি অতুল চন্দ্র শীলের সভাপতিত্বে উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের বনও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. কামাল গাজী, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু অশোক কুমার মজুমদার, মন্দির কমিটির সাধারন সম্পাদক বিকাশ চন্দ্র হালদার, মন্দির কমিটির সদস্য বাবু সঞ্জয় লাল কুন্ডু, শ্যামল কৃষ্ণ কর্মকার, জগদিস চন্দ্র বসু, জগদিস চন্দ্র কবিরাজ, বিনয় কুমার দাস, প্রানেশ চন্দ্র মন্ডল, অমল চন্দ্র মন্ডল, বিমল চন্দ্র রায়, নির্মল চন্দ্র বেপারী প্রমুখসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও মন্দির কমিটির সদস্যরা। এসময় পৌর মেয়র মো. মতিয়ার রহমান বলেন,২৩ অক্টোবর থেকে শুরু হয়েছে শারদীয় দুর্গোৎসব। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে পূজা হয়ে থাকে। এ উৎসব শুধু হিন্দু সম্প্রদায়ের জন্য নয় বরং জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে আমাদের জাতীয় ঐক্য চেতনায় এটি একটি মহামিলনোৎসব। এই শুভ দিনে আমতলী উপজেলার সকলকে জানাই শারদীয়র শুভেচ্ছা ও অভিনন্দন। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে আবহমানকাল থেকে একসঙ্গে হিন্দু, মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান ধর্মাবলম্বী মিলেমিশে বসবাস করে আসছে। বিশ্বে এ এক অনন্য ইতিহাস। যে দেশে, যে ভূখন্ডে একসঙ্গে নানা জাতি, নানা বর্ণের লোক এবং নানা ধর্ম-সংস্কৃতির লোকের বসবাস- সেটাই আমাদের আসল পরিচয়। তাই তো প্রাচীনকাল থেকে আমরা পারস্পরিক সম্প্রীতির মেলবন্ধনে আবদ্ধ আছি। এই সার্বজনীন রাধাকৃষ্ণ ও দুর্গা মন্দিরের উন্নয়নশীল কাজে আমার সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT