শেবাচিম হাসপাতালের আইডিএএস’র যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মাসুদ বহিস্কার শেবাচিম হাসপাতালের আইডিএএস’র যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মাসুদ বহিস্কার - ajkerparibartan.com
শেবাচিম হাসপাতালের আইডিএএস’র যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মাসুদ বহিস্কার

2:55 pm , October 25, 2020

 

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের আন্ত.বিভাগ চিকিৎসক পরিষদের (আইডিএএস) যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মাসুদ খানকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। রোববার শেবাচিম শাখা আন্ত.বিভাগ চিকিৎসক পরিষদের সভাপতি সুদীপ কুমার হালদার এবং সাধারণ সম্পাদক ডা. আশিক দত্ত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে। ডা. মাসুদ খান হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের সহকারী রেজিষ্টার হিসেবে কর্মরত রয়েছেন। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ডা. মাসুদ খান সংগঠনের নাম ব্যবহার করে বিভিন্ন অনৈতিক কার্যকলাপে যুক্ত থাকার প্রমাণ পাওয়া গেছে। নীতি বহির্ভূত কার্যকলাপে যুক্ত থাকায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়। এ কারণে সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।
এর আগে গত ২১ অক্টোবর ডা. মাসুদ হাসপাতালের পরিচালকের কাছে দুই ইন্টার্নী চিকিৎসকের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ১০ জন এমবিবিএস শিক্ষার্থীর বিরুদ্ধে তার উপর হামলা ও নির্যাতনের অভিযোগ করেন। গত ২২ অক্টোবর পরিচালকের কাছে ইন্টার্নী চিকিৎসকরা ডা. মাসুদের বিরুদ্ধে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার থেকে ইন্টার্নী চিকিৎসকদের নামে কমিশন আদায়, নারী সহকর্মীদের সাথে অশালীন আচরণ, সিনিয়রদের সাথে অশোভন আচরণ এবং তার অধীনের ইন্টার্নী চিকিৎসকদের ভাতা আটকে রাখার অভিযোগ করেন। এ ঘটনায় হাসপাতালের পরিচালক ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT