আসামীর হুমকিতে আতংকিত বাদীপক্ষ আসামীর হুমকিতে আতংকিত বাদীপক্ষ - ajkerparibartan.com
আসামীর হুমকিতে আতংকিত বাদীপক্ষ

3:26 pm , October 21, 2020

প্রতিবেদক ॥ নগরীর রুপাতলীতে যুবলীগ নেতা হত্যার চেষ্টার মামলার প্রধান আসামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল বুধবার রুপাতলী বটতলা এলাকায় ওই সংবাদ সম্মেলন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী পরিবারের সদস্য মিজানুর রহমান মিল্টন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুবলীগ নেতার বৃদ্ধা মা সেতারা বেগম, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান দুলাল শরীফ, স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নাজমুল হুদা, সাগরদী কামিল মাদ্রাসার শিক্ষক এনামুল হক, শ্রমিক লীগ সম্পাদক সেলিম খান, শিক্ষক নেতা মাওলানা আঃ ছালাম, নজরুল ইসলাম নান্টু ও আঃ কুদ্দুস সহ স্থানীয় বিভিন্ন গণ্যমাণ্য ব্যাক্তি বর্গ। লিখিত বক্তব্যে মিল্টন অভিযোগ করেন, রুপাতলী এলাকায় মূর্তিমান আতংক হলেন হাজী মহসিন। জামায়াতের পৃষ্ঠপোষক নেতা হাজী মহসিন একজন ভুমিদস্যু ও মামলাবাজ। একাধিক সন্ত্রাসী বাহিনীর লালন-পালনকারী হাজী মহসিন জাল দলিল চক্রের মাধ্যমে জমি দখল করে। তার বিরুদ্ধে প্রশাসনের কাছে বিভিন্ন অভিযোগ রয়েছে। কিন্তু প্রশাসন নিরব। তাই তিনি বেপরোয়া। তার দখল সন্ত্রাসের অত্যাচারে আতংকিত সাধারন মানুষ। মিল্টন জানান, স্থানীয় যুবলীগ নেতা সাইদুর রহমান বাহাদুরের জমি অবৈধভাবে দখলের চেষ্টা করে হাজী মহসিন। এতে বাহাদুর বাঁধা দেয়। এর জেরে গত ২২ মে আরাফাত হাউজিংয়ের সামনে থেকে সন্ত্রাসী বাহিনী দিয়ে বাহদুরকে ধরে নিয়ে মহসিনের টিনসেড টর্চারসেলে আটকে রাখে। পরে মুখে স্কচটেপ দিয়ে বেধড়ক নির্যাতন করে। এক প্রর্যায়ে চোখে-মুখে মরিচের গুড়া ছিটিয়ে ও স্কু-দ্বারা চোখে আঘাত করে। এতে বাহাদুরের দুটি চোখ নষ্ট হয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন অংশের হাড় ভেঙ্গে দেয়ায় পঙ্গুত্ব বরন করেছে বাহাদুর।
এ ঘটনায় বাহাদুরের বড় ভাই তৌহিদুর রহমান বাদী হয়ে হাজী মহসিন সহ অজ্ঞাতনামা ৫ থেকে ৬ জনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা করেছেন। পুলিশ বাহাদুরকে হত্যার চেষ্টার আলামত উদ্ধার করেছে। কিন্তু অদৃশ্য কারনে আসামীদের গ্রেপ্তারে কোন তৎপরতা দেখায় না।
সংবাদ সম্মেলনে মিল্টন অভিযোগ করে বলেন, তাই হাজী মহসিন হুমকি দিচ্ছে মামলা তুলে না নিলে পুলিশ ও র‌্যাবের পিছনে আরো ত্রিশ লক্ষ টাকা ব্যয় করবেন। মামলার বাদীর পরিবারকে হত্যা করার মাধ্যমে নির্মূল করে দেয়ার হুমকি দিয়েছেন। এ কারনে অন্ধ ও পঙ্গু বাহাদুরের পরিবার আতংকগ্রস্থ পড়েছে। তাই অভিলম্বে মামলার সুষ্ঠুতদন্তের মাধ্যমে জামায়াত নেতা সন্ত্রাসী মহসিন সহ তার বাহিনীকে গ্রেপ্তার করে আইনের কাঠ গড়ায় হাজির করার প্রার্থনা জানানো হয়েছে সংবাদ সম্মেলনে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT