বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েটের আহ্বায়ক কমিটি গঠন বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েটের আহ্বায়ক কমিটি গঠন - ajkerparibartan.com
বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েটের আহ্বায়ক কমিটি গঠন

3:23 pm , October 21, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ গত মঙ্গলবার পুলিশ লাইন রোডস্থ সিলভার স্পুন চাইনিজ রেস্টুরেন্টে “বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েট” এর সকল ব্যবসায়ীদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।উক্ত সভার সভাপতিত্ব করেন মেসার্স মুফরাদ আজিজ এর স্বত্বাধিকারী আলহাজ্ব শহিদুল ইসলাম। সভায় আরও উপস্থিত ছিলেন বরিশাল শহরের সকল স্বনামধন্য টাইলস এবং স্যানিটারী ব্যবসায়ীবৃন্দ। সভায় সকলের সম্মতিক্রমে এবং উপস্থিত ব্যবসায়ীদের মতামত গ্রহনের মাধ্যমে আলহাজ্ব শহিদুল ইসলামকে প্রধান আহ্বায়ক করে ৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষনা করা হয়।
নি¤েœ কমিটির সকলের নাম এবং প্রতিষ্ঠানের নাম উল্লেখ করা হইল
আহ্বায়কঃ শহিদুল ইসলাম(মেসার্স শহিদুল ইসলাম), যুগ্ম-আহ্বায়কঃ দিলিপ কর্মকার (মেসার্স সীমা স্যানিটারী), যুগ্ম-আহ্বায়কঃ ইসমাইল হোসেন বাবুল(মেসার্স ন্যাশনাল মোজাইক এন্ড স্যানিটারী), যুগ্ম-আহ্বায়কঃ মোঃ অহিদুল ইসলাম (মেসার্স তাজ-তুবা এন্টারপ্রাইজ),যুগ্ম-আহ্বায়কঃ মোঃ জাকির হোসেন(মেসার্স সিয়াম ট্রেডিং),যুগ্ম-আহ্বায়কঃ আবু নাসের বাবু (মেসার্স মডার্ন বিল্ডার্ন),যুগ্ম-আহ্বায়কঃ মো রাসেল খান(মেসার্স অধরা ট্রেডিং),যুগ্ম-আহ্বায়কঃআমিনুল ইসলাম (মেসার্স আমিন কর্পোরেশন),যুগ্ম-আহ্বায়কঃ হামিদুর রহমান অন্তু(বরিশাল বিল্ডার্স)। সভায় ব্যবসায়ীবৃন্দ নব নির্বাচিত আহ্বায়ক কমিটির সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সভা শেষে সকলে একত্রে নৈশভোজে অংশগ্রহন করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT