চরকরনজীতে চলছে মাদক ও জুয়ার আসর চরকরনজীতে চলছে মাদক ও জুয়ার আসর - ajkerparibartan.com
চরকরনজীতে চলছে মাদক ও জুয়ার আসর

3:20 pm , October 21, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের দক্ষিন চর করনজী এলাকার সিংহভাগ বাসিন্দা নি¤œ আয়ের মানুষ। প্রতিটি পরিবার দিন আনি দিন খাই অবস্থা। বর্তমানে করোনা পরিস্থিতিতে এ অবস্থার আরো অবনতি হয়েছে। কিন্তু এখানকার প্রতিটি পরিবারের কাছে করোনার চেয়েও ভয়ংকর পরিস্থিতি সৃষ্টি করছে মাদক ও জুয়া। চরকরনজী এলাকার প্রয়াত আবু পুলিশের ঘর, গুচ্ছ গ্রাম আশ্রয়ন প্রকল্প ও সেকেন্দার স্কুলে বসছে জুয়ার আসর। এছাড়াও প্রকাশ্যে সেখানে বিক্রি হচ্ছে ইয়াবা ও ফেন্সিডিল। যার কারনে দারিদ্রতার সাথে সাথে প্রতিটি পরিবারে বাড়ছে কলহ। স্থানীয় ইউপি সদস্যসহ সকলের অভিযোগ প্রভাবশালী মহলের এ অপরাধমুলক কর্মকান্ডের বিরুদ্ধে কোনভাবে প্রতিহত করতে পারছেন না।
ইউপি সদস্য গোলাম মাহবুব জানান, নি¤œ আয়ের মানুষরা পরিবারের ব্যয় নির্বাহের চেয়ে মাদক ও জুয়ায় ব্যয় করে। যার কারনে প্রতিটি পরিবারে প্রতিদিন হচ্ছে কলহ। মাদক বিক্রি ও জুয়ার আসর পরিচালনায় রয়েছে স্থানীয় প্রভাবশালীরা। তাদের কোনভাবে নিবৃত্ত করা যাচ্ছে না। যার কারনে বেপরোয়াভাবে প্রকাশ্যে মাদক বিক্রি করা হচ্ছে। এছাড়াও দিন রাত চলছে জুয়ার আসর।
অনুসন্ধানে জানা গেছে, স্থানীয় আলিম সিকদারের ছেলে রিসাদ সিকদারের নেতৃত্বে চলছে ইয়াবা ও গাঁজার ব্যবসা। আর রাজ্জাক হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার নেতৃত্বে চলে জুয়ার আসর। প্রশাসনের পক্ষ থেকে তেমন কোন পদক্ষেপ নেয়া হয় না। তাই এলাকার শিশুসহ বৃদ্ধরাও মাদক সেবন, বিক্রি ও জুয়ার আসরের সাথে জড়িয়ে পড়ছে। পারিবারিক কলহ ছাড়াও নানা অপরাধমুলক কর্মকান্ড অস্বাভাবিকহারে বেড়েছে। যা ভবিষ্যতে ভয়াবহ আকার ধারন করবে। এ বিষয়ে বন্দর থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান বলেন, এ ধরনের কোন অভিযোগ আগে পাইনি। জরুরীভাবে বিষয়টির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT