তালতলীতে উপ-নিবার্চনে মাত্র ১৫ ভোটের ব্যবধানে বিজয়ী নৌকার প্রার্থী তালতলীতে উপ-নিবার্চনে মাত্র ১৫ ভোটের ব্যবধানে বিজয়ী নৌকার প্রার্থী - ajkerparibartan.com
তালতলীতে উপ-নিবার্চনে মাত্র ১৫ ভোটের ব্যবধানে বিজয়ী নৌকার প্রার্থী

3:07 pm , October 20, 2020

আমতলী প্রতিবেদক ॥ মাত্র ১৫ ভোটের ব্যবধানে বে-সরকারীভাবে বিজয়ী হলেন নৌকারপ্রার্থী নুর মোহাম্মদ মাষ্টার। তার প্রাপ্ত ভোট ৩ হাজার ২৪ তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী মাওলানা মানসুরুল আলম ঘোড়া প্রতিক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৯ ভোট।
জানাগেছে, উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলতাফ হোসেন আকন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৬ জুলাই মারা যান। ফলে কড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ শুন্য হয়। পরে নির্বাচন কমিশন ওই ইউনিয়নে উপ-নিবার্চনের তফসিল ঘোষনা করেন। এ নিবার্চনে তিন জন মসনোনয়নপত্র দাখিল করেন। নৌকা প্রতিক নিয়ে নুর মোহাম্মদ মাষ্টার, ঘোড়া প্রতিক নিয়ে মাওলানা মানসুরুল আলম ও আনারস প্রতিক নিয়ে ইব্রাহিম হোসেন পনু প্রতিদ্বন্ধিতা করেন।
মঙ্গলবার সারাদিন শান্তিপূর্নভাবে নিবার্চন সম্পন্ন হয়। এদিকে পরিচয় গোপন করে নৌকা প্রতিকের এজেন্ট হওয়ায় ইউপি সদস্য মোঃ মাঈনুদ্দিন ও জাকির হোসেনসহ পাচজনকে গ্রেফতার করে আইন শৃঙ্খলাবাহিনী। এ নিবার্চনে নৌকা প্রতিক প্রার্থী নুর মোহাম্মদ মাষ্টার বে-সরকারীভাবে ৩ হাজার ২৪ ভোট পেয়ে নিবার্চিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী ঘোড়া প্রতিক নিয়ে মাওলানা মানসুরুল আলম ৩ হাজার ৯ ভোট পেয়েছেন। মাত্র ১৫ ভোটের ব্যবধানে নৌকা প্রতিক প্রার্থী নুর মোহম্মদ মাষ্টার বিজয়ী হয়েছে। তালতলী নির্বাচন ও প্রিজাইডিং অফিসার মোঃ তারিকুল ইসলাম বলেন, শান্তিপূর্ণভাবে নিবার্চন সম্পন্ন হয়েছে।
ার প্রয়োগ করছেন। বিভিন্ন বয়সের ভোটাররা আগ্রহ নিয়ে ভোট দিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT