বাকেরগঞ্জের কলসকাঠী ইউপির উপ-নির্বাচনে বিএনপি আত্মগোপনে ॥ মহড়া দিচ্ছে আওয়ামী লীগ বাকেরগঞ্জের কলসকাঠী ইউপির উপ-নির্বাচনে বিএনপি আত্মগোপনে ॥ মহড়া দিচ্ছে আওয়ামী লীগ - ajkerparibartan.com
বাকেরগঞ্জের কলসকাঠী ইউপির উপ-নির্বাচনে বিএনপি আত্মগোপনে ॥ মহড়া দিচ্ছে আওয়ামী লীগ

2:49 pm , October 18, 2020

বিশেষ প্রতিবেদক ॥ বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষের পর থমথমে অবস্থা বিরাজ করছে। শনিবার সন্ধায় কলসকাঠী বাজারে সংঘর্ষের পর বিএনপির নেতাকর্মীরা গাঁ ঢাকা দিয়েছে। আওয়ামী লীগ কার্যালয় ও বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের অভিযোগ এনে বিএনপির ৬০ নেতাকর্মীর নামে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। আাগামী মঙ্গলবার কলসকাঠী ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফয়সাল ওয়াহিদ মুন্না ও বিএনপির প্রার্থী উপজেলা বিএনপির সহ সভাপতি শওকত হোসেন হাওলাদার প্রতিদন্ধীতা করছেন। ভোটের দু দিন আগে হামলার অভিযোগ এনে বিএনপি প্রার্থীকে ভোটের লড়াই থেকে দুরে সরিয়ে রাখা হচ্ছে বলে অভিযোগ উঠেছে।
বিএনপির চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন হাওলাদার রোববার সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, কলসকাঠী বাজারে তার প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে তিনি একা বসে আছেন। তার কর্মী-সমর্থকরা কার্যালয়ে এলে পুলিশ সরিয়ে দিচ্ছে। তারপরে গ্রেফতারের ভয়। তিনি অভিযোগ করেন, উপজেলার অপর ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যানরা কলসকাঠীতে অবস্থান করছেন। তাদের নেতৃত্বে কলসকাঠি ইউনিয়নে মোটর সাইকেল মহড়া দিয়ে আতংক ছড়ানো হচ্ছে। বিভিন্ন স্থানে ধানের শীষের কর্মী সমর্থকদের মারধর করার খবর পাচ্ছেন তিনি। ভয়ে তার কর্মী সমর্থকরা আত্মগোপন করেছেন।
তবে এসব অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের প্রার্থী ফয়সাল ওয়াহিদ মুন্না বলেন, শনিবার বিকালে বিএনপির প্রার্থী লোকজন নিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেছে। বর্তমানে পরিস্থিতি প্রশাসনের নিয়ন্ত্রনে। আওয়ামী লীগ নেতাকর্মীরা শান্তিপূর্নভাবে প্রচার-প্রচারনা চালাচ্ছে।
বাকেরগঞ্জ থানার ওসি মো. আবুল কালাম বলেন, আওয়ামী লীগের পক্ষ থেকে একটি অভিযোগ থানায় দেয়া হয়েছিল। অভিযোগে ত্রুটি বিচ্যুতি থাকায় সেটি সংশোধন করে আনার জন্য বলা হয়েছে। এরপরে সেটি অভিযোগ হিসাবে গ্রহন করে আইনী পদক্ষেপ নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT