বাকেরগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ-বিএনপি সমর্থকদের সংঘর্ষে আহত ২ বাকেরগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ-বিএনপি সমর্থকদের সংঘর্ষে আহত ২ - ajkerparibartan.com
বাকেরগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ-বিএনপি সমর্থকদের সংঘর্ষে আহত ২

3:17 pm , October 17, 2020

মোঃ পলাশ হাওলাদার, বাকেরগঞ্জ ॥ বাকেরগঞ্জ কলসকাঠিতে উপ-নির্বাচনে নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ফয়সাল ওয়াহিদ মুন্না এবং বিএনপির মনোনীত প্রার্থী শওকত হোসেন পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দু’জন আহত হয়েছেন। তাদেরকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।
বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, বিকাল ৫টার দিকে বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠিতে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও বিএনপি মনোনীত প্রার্থী মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে হামলা হয়। হামলায় আওয়ামীলীগ অফিসের চেয়ার ভাংচুর করা হয়। তিনি আরো বলেন , আওয়ামীলীগ নেতাকর্মীরা অভিযোগ করেছেন, বিএনপি কর্মীরা এই হামলার ঘটনা ঘটিয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে । হামলায় আওয়ামীলীগ অফিস ভাংচুর করা হয়েছে।
অপরদিকে বিএনপি মনোনীত প্রার্থী সাবেক চেয়ারম্যান শওকত হোসেন হাওলাদার বলেন আমার বড় ছেলে কালাম (৪৫) এবং রাজু রক্তাক্ত জখম হয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT