ঝালকাঠি নাগরিক ফোরাম ও বিএমএসএফ প্রতিষ্ঠাতা জাফরের রোগমুক্তি কামনায় দোয়ানুষ্ঠান ঝালকাঠি নাগরিক ফোরাম ও বিএমএসএফ প্রতিষ্ঠাতা জাফরের রোগমুক্তি কামনায় দোয়ানুষ্ঠান - ajkerparibartan.com
ঝালকাঠি নাগরিক ফোরাম ও বিএমএসএফ প্রতিষ্ঠাতা জাফরের রোগমুক্তি কামনায় দোয়ানুষ্ঠান

3:03 pm , October 13, 2020

প্রতিবেদক ॥ ঝালকাঠি নাগরিক ফোরাম ও বিএমএসএফ প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফরের রোগমুক্তি কামনায় দোয়ানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার ১৩ অক্টোবর বিকাল ৪টায় ঝালকাঠি নাগরিক ফোরামের আয়োজনে সংগঠনের সহ-সভাপতি এসএম মিজানুর রহমানের সভাপতিত্বে শহরের দেশবাংলা ফাউন্ডেশনের হলরুমে দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
দোয়ানুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালকাঠি নাগরিক ফোরামের সহ-সভাপতি আবু সালেহ মুসা, দীপু লাল দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা: জহিরুল ইসলাম বাদল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, নাগরিক ফোরাম নেতা প্রভাষক অমরেশ রায় চৌধুরী, বশির আহম্মেদ খলিফা,সাংবাদিক মো: নজরুল ইসলাম,এ,জি,এম মিজানুর রহমান,এইচএম গিয়াস উদ্দিন, রুহুল আমিন রুবেল,,নাসিমা আক্তার, মুক্তা বেগম, হাসিনা আক্তার, মোসা: ফাতেমা বেগম মুক্তা, মো: রানা মৃধা, শাকিল রনি, রানা মৃধা, সাংবাদিক উজ্জ্বল রহমান, এসএম রাজু ভূইয়া,খান জাহান রিমন, প্রমূখ।
সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরের রোগ মুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন নাগরিক ফোরামের সহ-সভাপতি কবি এমএ মুসা।
উল্লেখ্য, সাংবাদিক ও সংগঠক আহমেদ আবু জাফর গত ৪ অক্টোবর থেকে মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT