কুপিয়ে অঙ্গহানির মামলার আসামীর যাবজ্জীবন কারাদন্ড কুপিয়ে অঙ্গহানির মামলার আসামীর যাবজ্জীবন কারাদন্ড - ajkerparibartan.com
কুপিয়ে অঙ্গহানির মামলার আসামীর যাবজ্জীবন কারাদন্ড

3:02 pm , October 13, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বাকেরগঞ্জে জমি নিয়ে বিরোধের জের ধরে কুপিয়ে জখম করার মামলায় এক আসামীকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। এছাড়াও ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদ- দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার প্রথম অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ মাহবুব আলম আসামীর অনুপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। দন্ডিত জসিম হাওলাদার বাকেরগঞ্জ উপজেলার খাশমহেশপুর এলাকার মৃত মুজাফ্ফার হাওলাদারের ছেলে।
মামলা সূত্রে জানাগেছে, দন্ডিত জসিম ও তার স্বজনদের সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নের টেংরাখালী এলাকার সোবাহান মোল্লার। এর জের ধরে ২০১৬ সালের ২২ জুন বিকেলে সোবাহান মোল্লা মহেশপুর বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে তার উপর হামলায় চালানো হয়। এ সময় দন্ডিত জসিম হাওলাদার রামদা দিয়ে সোবাহান মোল্লার পায়ের উপর কুপিয়ে গুরুত্বর জখম করে। চিকিৎসাধীন অবস্থায় সোবাহান মোল্লার ডান পায়ের হাটুর নীচের অংশ ফেলে দিতে হয়। এ ঘটনায় একই সালের ১ জুলাই সোবাহান মোল্লার ছোট ভাই মনির হোসেন বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় জসিম হাওলাদার ও তার ২ ভাইসহ ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলায় জসিম ও তার তিন ভাইকে অভিযুক্ত করে ২০১৬ সালের ১৮ নভেম্বর আদালতে চার্জশীট দাখিল করেন বাকেরগঞ্জ থানার এসআই মোঃ আউয়াল হোসেন। আদালত ৭ জনের সাক্ষ্য নিয়ে রায় দেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT