বিএনপি মা-বোনের ইজ্জত ও সম্ভ্রম রক্ষায় মাঠে নেমেছে- এ্যাড. সরোয়ার বিএনপি মা-বোনের ইজ্জত ও সম্ভ্রম রক্ষায় মাঠে নেমেছে- এ্যাড. সরোয়ার - ajkerparibartan.com
বিএনপি মা-বোনের ইজ্জত ও সম্ভ্রম রক্ষায় মাঠে নেমেছে- এ্যাড. সরোয়ার

1:14 pm , October 8, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগরের সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, ৭৪ সালে এদেশে গণতন্ত্র ছিল না বলেই দুর্ভিক্ষ হয়েছিল। আজ দেশে গণতন্ত্র না থাকার কারনেই আইন শৃঙ্খলার অবনতির সাথে সাথে জবাবদিহিতা উঠে গেছে। ভোটার বিহীন সরকার অবৈধভাবে ক্ষমতায় থাকার কারনেই তারা কোন কিছু নিয়ন্ত্রন করতে পারছে না। দেশব্যাপি ধর্ষণ, নারী নির্যাতন ও পৈচাশিক ঘটনার প্রতিবাদে নগরীতে মহানগর বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন তিনি। বৃহস্পতিবার নগরীর সদর রোডে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এ সমাবেশে এ্যাড. সরোয়ার আরো বলেন, বিএনপি এতদিন ভোটের অধিকারের জন্য লড়াই করেছে। এখন এদেশের মা-বোনের ইজ্জত ও সম্ভম রক্ষার জন্য মাঠে নেমেছে। সরকারের উদ্দেশ্যে তিনি বলেন, এখনও সময় আছে। দ্রুত জনগনের সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন।
সমাবেশে আরো বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সদস্য আবুল হোসেন খান, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. আলী হায়দার বাবুল, মহানগর আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ, মহানগর শ্রমিক দল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ খান, মহানগর যুবদল সম্পাদক মাসুদ হাসান মামুন, জেলা যুবদল সভাপতি এ্যাড. পারভেজ আকন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলু, মহানগর মহিলা দল সভা নেত্রী শামিমা আকবর প্রমুখ। এর আগে অশ্বিনী কুমার হল চত্বরে একই প্রতিবাদে বরিশাল জেলা দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি যৌথ আয়োজনে সভা করে। উত্তর জেলা বিএনপির সভাপতি এম মেজবা উদ্দিন ফরহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা দক্ষিণ বিএনপি সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন ও উত্তর জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আঃ ছত্তার খান সহ নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT