আমতলীতে নিখোঁজ হওয়া শিশুর লাশ উদ্ধার ! আমতলীতে নিখোঁজ হওয়া শিশুর লাশ উদ্ধার ! - ajkerparibartan.com
আমতলীতে নিখোঁজ হওয়া শিশুর লাশ উদ্ধার !

3:01 pm , October 7, 2020

আমতলী প্রতিবেদক ॥ আমতলী পৌরসভার ২নং ওয়ার্ডের কালীবাড়ী খালের ঘাটে হাত-পা ধোয়ার জন্য গিয়ে নিখোঁজ হওয়া মায়েদা (৭) নামের একটি কন্যা শিশুর মরদেহ ২৮ ঘন্টা পর ওই খাল থেকেই ভাসমান অবস্থায় উদ্ধার করেছে স্থাণীয়রা। পরিবার সূত্রে জানাগেছে, গতকাল (মঙ্গলবার) সকাল সাড়ে ৮টার দিকে পৌরসভার ২নং ওয়ার্ডের আঃ লতিফ মোল্লার বাসার ভাড়াটিয়া রাজমিস্ত্রী মোঃ ফারুক মিয়ার শিশু কন্যা মায়েদা হাত-পা ধোয়ার জন্য বাসা সংলগ্ন কালীবাড়ী খালের ঘাটে যায়। খালের ঘাটলায় মায়েদার পায়ের জুতা পাওয়া গেলেও তারপর থেকে আর তাকে আর খুজে পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে খালের পানিতে পড়ে সে নিখোঁজ হন। গতকাল (মঙ্গলবার) স্থাণীয় ডুবুরী ও বরিশাল থেকে ফায়ার ষ্টেশনের ডুবুরী গোলাম রওশন ও জালাল উদ্দিনকে এনে দিনব্যাপী খুজেও শিশুটিকে উদ্ধার করতে পারেনি।
এরপর বুধবার দুপুর সারে ১২টার দিকে দীর্ঘ ২৮ ঘন্টা নিখোঁজ থাকার পরে স্থানীয় লোকজন ও স্বজনরা শিশু মায়েদার মরদেহ কালীবাড়ী খালের ঘাটলার কাছাকাছি ভাসতে দেখে উদ্ধার করে তীরে নিয়ে আসে। নিখোঁজ শিশু মায়েদার মরদেহ পেয়ে পিতা ফারুক মিয়া কান্নাজড়িত কণ্ঠে জানান, গতকাল সকাল সাড়ে ৮টার দিকে আমার শিশু কন্যা মায়েদা হাত মুখ ধোয়ার জন্য বাসা সংলগ্ন কালীবাড়ী খালের ঘাটে গিয়ে নিখোঁজ হওয়ার ২৮ ঘন্টা পরে আজ দুপুরে আমার শিশু কন্যার মরদেহ খালে ভেসে উঠেছে।আমতলী ফায়ার সার্ভিসের ষ্টেশন ম্যানেজার মোঃ তামিম হাসান জানান, গতকাল শিশুটি খালের পানিতে পড়ে নিখোঁজ হওয়ার পরে সারাদিন ডুবুরী দিয়ে খুজেও শিশুটির কোন সন্ধান পাইনি। শুনেছি আজ দুপুরে ওই খাল থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ স্থানীয়রা উদ্ধার করেছে।
আমতলী থানার ওসি (তদন্ত) মোঃ হেলাল উদ্দিন মুঠোফোনে বলেন, সংবাদ পেয়েছি পানিতে পড়ে নিখোঁজ হওয়া শিশুটির মরদেহ ওই খাল থেকেই স্থানীয়রা আজ দুপুরে উদ্ধার করেছে। বিধি মোতাবেক পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।উল্লেখ্য নিখোঁজ শিশু কন্যা মায়েদার পিতা ফারুক মিয়ার বাড়ী বরিশাল সিটি কর্পোরেশনের পলাশপুরে। সে আমতলী পৌরসভার ২নং ওয়ার্ডে লতিফ মোল্লার বাড়ীতে ভাড়া থেকে রাজমিস্ত্রীর কাজ করে জীবিকা নির্বাহ করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT