আমতলীতে শিশু নিখোঁজ আমতলীতে শিশু নিখোঁজ - ajkerparibartan.com
আমতলীতে শিশু নিখোঁজ

2:50 pm , October 6, 2020

আমতলী প্রতিবেদক ॥ আমতলী পৌরসভার ২ নং ওয়ার্ডে লতিফ মোল্লার বাসার ভাড়াটিয়া রাজ মিস্ত্রী মো. ফারুখ মিয়ার ৭ বছরের শিশু কন্যা মায়েদা ৭ মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার সময় বাসা সলগ্ন কালী বাড়ী খালের ঘাটে হাতপা ধোয়ার জন্য গিয়ে নিখোজ রয়েছে বলে খবর পাওয়া গেছে। ।
জানাগেছেপৌরসভার ২ নং ওয়ার্ডে লতিফ মোল্লার বাসার ভাড়াটিয়া রাজ মিস্ত্রী মো. ফারুখ মিয়ার ৭ বছরের শিশু কন্যা মায়েদা ৭ মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার সময় বাসা সলগ্ন কালী বাড়ী খালের ঘাটে হাতপা ধোয়ার জন্য যায় তারপর আর তাকে খুজে পাওয়া যায়নি। তবে বাসার সামনের ঘাটলায় মায়েদার (৭) এর জুতা পাওয়া যায়। এরপর স্থানীয়রা খালের মধ্যে অনেক খুজে মায়েদার কোন সন্ধান না পেয়ে আমতলী ফায়ার সাভিৃস ষ্টেশনে খবর দিলে ফায়ার সার্ভিস ষ্টেশন ম্যানেজার মো. তামিম হাসানের নেতৃত্বে অনেক খোজ খুজি করেও তার কোন সন্ধান না পেয়ে দুপুর ১২ টার সময় বরিশাল থেকে ফায়ার ষ্টেশনের ডুবুরী গোলাম রওশন ও জালাল উদ্দিন এসে দুপুর ১২ টা থেকে সন্ধ্যা পর্যন্ত খুজেও কালী বাড়ী নদীর কোথাও মায়েদার সন্ধান পায়নি।
মায়েদার পিতা ফারুখ মিয়া জানান, সকাল সাড়ে ৮ টার সময় মায়েদা হাত মুখ ধোয়ার জন্য বাসা সলগ্ন খালের ঘাটে যায় , অনেক ধওে বাসায় না আসায় ডাকাডাকি করে না পেয়ে ঘাটে গিয়ে দেখি তার পায়ের জুতা ভাসতেছে।
আমতলী ফায়ার সার্ভিস ষ্টেশনের ষ্ঠেশন ম্যানেজার মো. তামিম হাসান জানান, দুপুর থেকে সন্ধ্যা পর্যণÍ খুজেও কোন সন্ধান না পেয়ে রাত হয়ে যাওয়া অভিযান বন্ধ করেছি।
আমতলী থানার ওসি তদন্ত মো. হেলাল উদ্দিন জানান, খোজ খবর নিয়ে সহায়তা করা হবে।
উল্লেখ্য মায়েদার পিতা ফারুখ মিয়ার বাড়ী বরিশাল সিটি কর্পোরেশনের পলাশপুরে। সে আমতলী পৌরসভার ২ নং ওয়ার্ডে লতিফ মোল্লার বাড়ীতে ভাড়া থেকে রাজমিস্ত্রীর কাজ কওে জীবন নির্বাহ করে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT