মসজিদে ছবি সম্বলিত ব্যানার টানানোর অধিকার ইসলাম দেয়নি মসজিদে ছবি সম্বলিত ব্যানার টানানোর অধিকার ইসলাম দেয়নি - ajkerparibartan.com
মসজিদে ছবি সম্বলিত ব্যানার টানানোর অধিকার ইসলাম দেয়নি

4:03 pm , September 27, 2020

প্রেস বিজ্ঞপ্তি ॥ মেহেন্দিগঞ্জ উপজেলার চরএককরিয়া ইউনিয়ন শাখা বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে, চরএককরিয়া ইউনিয়নের শান্তিরহাট জামে মসজিদে পঙ্কজ দেবনাথ এর ছবি সম্বলিত ব্যানার টানিয়ে বিশেষ দোয়া-মুনাজাত অনুষ্ঠান করা হয়। মসজিদের ভিতর ছবি সম্বলিত ব্যানার টানানোর অধিকার ইসলাম কাহাকেও দেয়নি, যারা এ কাজ করেছে তারা ইসলামের প্রতি ধৃষ্ঠতা প্রদর্শন করেছে, তারা মুসলমানদের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে। মসজিদের মধ্যে যারা ইসলাম বিরোধী কাজ করেছে আমরা ধিক্কার জানাই, তাদের এহেন উগ্রবাদী কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
প্রধানমন্ত্রীকে বলবো আপনার সংগঠনের যারা এ কাজের সাথে জড়িত, যারা মুসলমানদের ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনেছে, যারা সমাজের সম্প্রিতি বিনষ্ট করতে চায়, আপনি তাড়াতাড়ি তাদেরকে আপনার দল থেকে বহিস্কার করুন এবং বিচারের আওতায় নিয়ে আসুন। আমরা জানতে চাই! কার ইশারা-ইঙ্গিতে ঐ স্থানীয় আওয়ামীলীগ এতবড় জঘন্ন কাজ করতে সাহস পেল, এর সাথে আপনার দলের সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ জড়িত কিনা তা খতিয়ে দেখতে হবে এবং তার ছত্র-ছায়ায় এ কাজ হয়েছে বলে প্রমাণিত হলে তাকে সংসদ সদস্য পদ থেকে অব্যাহতি দিতে হবে। আপনি যদি তাতে বিলম্ব বা গড়ি-মসি করেন আর তাকে আইন শৃঙ্খলা বিঘিœত হয়, তার দায়ভার সম্পূর্ন আপনাকেই বহন করতে হবে। এ বিষয় নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বরিশাল জেলা শাখার সেক্রেটারী, উপাধক্ষ্য মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম এ কথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা জয়েন্ট সেক্রেটারী উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মদ জামিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ কাওছারুল ইসলাম, অর্থ সম্পাদক মাওলানা মুহাম্মাদ হাফিজুর রহমান প্রমূখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  




মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT