শুরু হচ্ছে শব্দাবলীর স্টুডিও থিয়েটারে মঞ্চ নাটক প্রদর্শন শুরু হচ্ছে শব্দাবলীর স্টুডিও থিয়েটারে মঞ্চ নাটক প্রদর্শন - ajkerparibartan.com
শুরু হচ্ছে শব্দাবলীর স্টুডিও থিয়েটারে মঞ্চ নাটক প্রদর্শন

3:26 pm , September 23, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ স্বাস্থ্যবিধি মেনে নগরীতে শুরু হচ্ছে মঞ্চ নাটক প্রদর্শন। নগরীর শব্দাবলী স্টুডিও থিয়েটার হলের শুক্রবার (২৫ সেপ্টেম্বর) থেকে মঞ্চ নাটক প্রদর্শন হবে। ওই দিন সন্ধ্যায় মঞ্চায়ন হবে বৈশাখিনী। নগরীর সদর রোড লুকাস বিল্ডিংএ শব্দাবলী স্টুডিও থিয়েটার প্রতি শুক্রবার সন্ধ্যায় দর্শনীর বিনিময়ে নাটক মঞ্চায়ন করে আসছে। করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে সরকারি নির্দেশনা অনুযায়ী গত ১৪ মার্চ থেকে নিয়মিত নাটক মঞ্চায়ন বন্ধ রাখা হয়। দীর্ঘ ৬ মাস বন্ধ থাকার পর শুক্রবার থেকে আবার শুরু হচ্ছে স্টুডিও থিয়েটারে নিয়মিত নাটক মঞ্চায়ন। আগামী শুক্রবার সন্ধ্যা ৭টায় শব্দাবলী প্রযোজিত মুক্তিযুদ্ধভিত্তিক জনপ্রিয় নাটক ‘বৈশাখিনী’ মঞ্চায়ন করা হবে। নাটকটি রচনা করেছেন ভারতের প্রখ্যাত নাট্যকার চন্দন সেন, নবনাট্যরূপ দিয়েছেন মাহফুজা হিলালী এবং নির্দেশনা দিয়েছেন সৈদয় দুলাল।
শব্দাবলীর সভাপতি সৈয়দ দুলাল জানান, করোনা ভাইরাস সংক্রমণের কারণে কার্যক্রম বন্ধ ছিল। শুধুমাত্র অনলাইন ভিত্তিক কিছু প্রোগ্রাম চালু ছিল। বৈশ্বিক এই মহামারীতে এখন মানুষের জন্য বিনোদন একান্ত প্রয়োজন। তাই আমাদের নিয়মিত মঞ্চায়ন আবার শুরু করছি। তবে দর্শকদের স্বাস্থ্যবিধি মেনে হলে প্রবেশ করতে হবে। আসন বিন্যাসের ক্ষেত্রেও বিষয়টি বিবেচনা করে আসন সংখ্যাও সীমিত করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT