উজিরপুরে সড়ক দুর্ঘটনায় মামলা উজিরপুরে সড়ক দুর্ঘটনায় মামলা - ajkerparibartan.com
উজিরপুরে সড়ক দুর্ঘটনায় মামলা

2:37 pm , September 10, 2020

নিজস্ব প্রতিবেদক ॥ উজিরপুরে সড়ক দুর্ঘটনায় মামলা হয়েছে। বুধবার রাতে নিহত আরিফের ফুফাতো ভাই রাশিদুল হাসান সুমন বাদী হয়ে সড়ক পরিবহন আইনে মামলা করেছেন। উজিরপুর মডেল থানায় করা মামলায় খুলনার মেসার্স গাজী রাইস মিলসের কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে আসামী করা হয়েছে। এদিকে, উপজেলার আটিপাড়া এলাকায় যাত্রীবাহী বাস-এ্যাম্বুলেন্স-কাভার্ড ভ্যানের ত্রি-মুখী সংঘর্ষে নিহত ৬ জনের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার তাদের ময়না তদন্তে শেষে দাফন সম্পন্ন হয়েছে। নিহতদের মধ্যে নবজাতকের মা ছিল না। যারা নিহত হয়েছেন তাদের মধ্যে একজন সিএমএইচ’র নার্স রয়েছেন। তিনি হলেন নবজাতকের ফুফু সুরাইয়া আক্তার শিউলী।
এছাড়াও অপর নিহতরা হলেন নবজাতকের বাবা ঝালকাঠির সদর উপজেলার বাউকাঠি এলাকার সিরাজুল ইসলামের ছেলে আরিফ হোসেন (৩৫), ভাই তারেক হোসেন কাউয়ুম (২৭), বোন সুরাইয়া আক্তার শিউলী (৩০), মা কহিনুর বেগম (৬৫), আরিফের শ্যালক নজরুল ইসলাম (২৮) ও এ্যাম্বুলেন্স চালক মো. আলমগীর। নিহত আরিফ ও কাউয়ুম ঢাকায় উইনডে ওয়াশিং কোম্পানীতে চাকুরি করতো।
নিহত কাউয়ুমের স্ত্রী ২১ দিন পূর্বে এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। সন্তান জন্মের পাঁচদিন পূর্বে সে ঢাকায় চাকুরিতে যোগদান করেন। ভাইয়ের কন্যার লাশ নিয়ে ফেরার পথে নিহত কাউয়ুম নিজ কন্যার মুখ দেখতে পারেননি। স্বামীকে হারিয়ে পাগল প্রায় কাউয়ুমের স্ত্রী ঝিলমিল আক্তার মরিয়ম।
অপর দিকে বিয়ের সাত বছর পর জন্ম দেয়া কন্যা তামান্না, স্বামী আরিফ, দেবর কাউয়ুম, ননদ শিউলী, ভাই নজরুল ও শ্বাশুরী কহিনুর বেগমকে হারিয়ে শোকে পাথর হয়ে আছেন ঢাকায় চিকিৎসাধীন তিন্নি।
পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানিয়েছেন, ধারনা করা হচ্ছে চালকদের বেপরোয়া গতি ও বৃষ্টির কারনে দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় করা মামলার আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।
বৃহস্পতিবার সকাল ১০ টায় বাড়ির পাশের মাদ্রাসা মাঠে নিহতদের মধ্যে ৫ জনের জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। পরে পারিবারিক কবর স্থানে তাদের লাশ দাফন করা হয়। নিহতদের মধ্যে শিউলীর লাশ ঢাকা সিএমএইচ এ পাঠানো হয়েছে। সেখানে ময়না তদন্ত শেষে সেনাবাহিনীর তত্ত্বাবধায়নে গ্রামের বাড়িতে লাশ দাফন করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT