উজিরপুরে কার্ভাড ভ্যান-এ্যাম্বুলেন্স সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ নিহত ৬ উজিরপুরে কার্ভাড ভ্যান-এ্যাম্বুলেন্স সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ নিহত ৬ - ajkerparibartan.com
উজিরপুরে কার্ভাড ভ্যান-এ্যাম্বুলেন্স সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ নিহত ৬

3:18 pm , September 9, 2020

শাকিল মাহমুদ বাচ্চু, উজিরপুর ॥ মৃত নবজাতকের লাশ নিয়ে ফেরা হলো না মা-বাবা-দাদী কাকার। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় নির্মমভাবে নিহত হয়েছেন একই পরিবারের চারজনসহ ৬ জন। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায়। তাদের বহনকারী এ্যাম্বুলেন্সের সাথে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন তারা। নিহতরা হলেন- তিনদিন বয়সী শিশু কন্যা তামান্নার বাবা ঝালকাঠির বাসিন্দা মো. আরিফুর রহমান, মা শিউলী বেগম, দাদী নুরজাহান বেগম, কাকা কাইয়ুম হোসেন ও কুমিল্লার বাসিন্দা এ্যাম্বুলেন্স চালক মো. আলমগীর। এ্যাম্বুলেন্সের যাত্রী এক পুরুষের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
জানা গেছে, ঢাকায় বসবাসকারী ঝালকাঠী জেলার বাসিন্দা মো. আরিফুর রহমানের স্ত্রী শিউলী বেগম ৩ দিন আগে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে শিশু কন্যার (তামান্না) জন্ম দেয়। শিশু কন্যা মারা গেলে নিজ গ্রামের বাড়িতে দাফনের সিদ্বান্ত নেয়। বুধবার সকালে ঢাকা থেকে একটি এ্যাম্বুলেন্স যোগে লাশটি নিয়ে দেশের বাড়ি ঝালকাঠীর উদ্দেশ্যে রওনা দেয়। আটিপাড়া এলাকায় পৌছুলে বরিশাল থেকে যাওয়া মেসার্স গাজী রাইস মিলসের কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। তখন কাভার্ড ভ্যানের পিছনে থাকা এমএম পরিবহনের বাস পিছন থেকে ধাক্কা দেয়। দুই যানের ধাক্কায় এ্যাম্বুলেন্স দুমরে-মুচরে গেছে। এতে এ্যাম্বুলেন্সের চালকসহ পাঁচ যাত্রী ভিতরে আটকা পড়ে। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এক ঘন্টার চেষ্টায় এ্যাম্বুলেন্স কেটে তাদের উদ্ধার করে। একজন বেঁচে গেলেও তার অবস্থাআশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।
ওসি জিয়াউল আহসান জানিয়েছেন কাভার ট্রাকের চাপায় এ্যা ম্বুলেন্সর ৬ জন প্রান হারিয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। চালক পালিয়েছে। এ ঘটনায় উজিরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT